Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

রাজিউড়া ইউনিয়নের চানপুর গ্রামে ॥ গভীর রাতে পরকিয়া প্রেমিকসহ সৌদি প্রবাসীর স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের চাঁনপুর গ্রামে পরকীয়ার প্রেমিক-প্রেমিকাকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতরা হচ্ছে- চানপুর গ্রামের মৃত ইয়াকুব উল্লার পুত্র সৌদি প্রবাসি আমির আলীর স্ত্রী রুমানা আক্তার রুনা (২১) ও সদর উপজেলার উত্তর বরচর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তহশিল অফিসের কর্মচারী আকতারুজ্জামান সোহাগ (২৫)। পরে মুচলেকা রেখে রুনাকে ছেড়ে দেয়া হয়। আর সোহাগকে পাঠানো হয় কারাগারে। শুক্রবার দিবাগত গভীর রাতে তাদেরকে আটক করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২ বছর আগে সৌদি প্রবাসি আমির আলী সদর উপজেলার নুরপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের মৃত নানু মিয়ার কন্যা রুমানা আক্তার রুনাকে বিয়ে করে। বিয়ের ৩দিন পর আমির আলী সৌদি আরবে চলে যায়। এদিকে রুনার চলাফেরায় তার শ্বশুর বাড়ির লোকজনের সন্দেহ হয়। বিষয়টি তারা রুনার অভিভাবকদের অবহিত করেন। এদিকে সুতাং ভূমি অফিসের প্রসেস সার্ভেয়ার সোহাগ শুক্রবার গভীররাতে রুনার সাথে দেখা করে। এ সময় আমির আলীর পরিবারের লোকজন সোহাগকে আটক করে। পরে স্থানীয় মেম্বার কবির মিয়াকে খবর দেয়। তিনি এসে সদর থানায় খবর দিলে এএসআই আক্তারুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গেলে সোহাগ ও রুনাকে আটক করে থানায় নিয়ে আসে।
এদিকে কোন অভিযোগ না থাকায় আটক রুনাকে মুচলেখা রেখে তার অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয় এবং সোহাগকে ৫৪ ধারায় কোর্টে প্রেরণ করা হয়। এ ঘটনায় রুনা তার শ্বশুর বাড়ির লোকজনের প্রতি ক্ষিপ্ত হয়ে নোটারী পাবলিকের মাধ্যমে সৌদি প্রবাসি আমীর আলীকে তালাক প্রদান করে।
এ ব্যাপারে ওসি ইয়াসিনুল হক জানান, কোন পক্ষ থেকে অভিযোগ না থাকায় রুনাকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয় এবং সোহাগকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়।