Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে হেজবুত তওহীদের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ জঙ্গিবাদ বিরোধী এই আদর্শ মানুষের মাঝে ছড়িয়ে দিতে বর্তমানে হেজবুত তওহীদের উদ্যোগে চলছে দেশব্যাপী সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশ ও র‌্যালী অংশ হিসেবে গতকাল শনিবার সকাল ১১ ঘটিকায় শায়েস্তাগঞ্জ থানার সামনে হেজবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। হেজবুত তওহীদের শায়েস্তাগঞ্জ আমির মোঃ বশির মিয়ার নেতৃত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেজবুত তওহীদের আমির জনাব মসীউর রহমান। মুখ্য আলোচক ছিলেন হেজবুত তওহীদের সুনামগঞ্জ সদর থানা আমির মোঃ জাকির হোসেন। উপস্থিত ছিলেন হেজবুত তওহীদের সিলেট বিভাগীয় আমির মোঃ মোফাজ্জল হোসেন সরদার, হবিগঞ্জ জেলা আমির মোঃ শাহ জাহান মিয়া, সিলেট জেলা আমির মোঃ আজমল হোসাইন, সুনামগঞ্জ জেলা আমির মোঃ তানভীর আলম, হবিগঞ্জ সদর থানা আমির মোঃ জাহাঙ্গীর আলম, চুনারুঘাট থানা আমির মোঃ সফিকুর রহমান, নবীগঞ্জ থানা আমির মোঃ লূৎফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ তাহের, আঃলীগ নেতা আব্দুস শহীদ, সাবেক মেম্বার আঃলীগ নেতা আব্দুল মান্নান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুনারুঘাট থানা আমির মোঃ সফিকুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে দেশ ও জাতিকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান করেছেন।
বক্তারা বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সমর্থন করে না। কতিপয় স্বার্থন্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে।