Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ডেঙ্গু আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা মমিন হাসপাতাল ছেড়েছেন ॥ দোয়া কামনা

প্রেস বিজ্ঞপ্তি ॥ ডেঙ্গু আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা ও ফিল্যান্স সাংবাদিক মোহাম্মদ আলী মমিন উন্নত চিকিৎসার ফলে সুস্থ হয়ে উঠেছেন। রবিবার সন্ধ্যায় হাপাতাল থেকে তাকে রিলিশ করা হয়েছে। তবে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন হাসপাতালে চেকআপ করতে বলা হয়েছে।
প্রকাশ, গত ১৩ অক্টোবর ডেঙ্গু জ্বরের আক্রান্ত মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিনকে গুরুতর অবস্থায় ঢাকার সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রাতে ভর্তি হয়। সেখানে তাৎক্ষণিক প্রচুর রক্তের প্রয়োজন হলে রাতেই ঢাকায় অধ্যায়নরত হবিগঞ্জের ছাত্ররা ১০ ব্যাগ রক্ত দান করে। রক্ত পুশ করানো হলে ডেঙ্গু আক্রান্ত মমিন সংঙ্কা মুক্ত হন। ৪ দিন রাত হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। রবিবার সন্ধ্যায় বৃহস্পতিবার পর্যন্ত ফলোআপ চেকআপ করানোর সর্তে হাসপাতা থেকে তাকে রিলিশ দেয়া হয়।
তিনি বড় ছেলে আলী মোহাম্মদ আসেফ হাসান শুভনের ঢাকার মোহাম্মদপুরস্থ মোহাম্মদিয়া হাউজিং লিঃ ১২৮নং বাসায় অবস্থান করছেন। সাংবাদিক মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন তার সুস্থতার বিভিন্ন মাধ্যমে দোয়া করেছেন। তিনি বলেন, হবিগঞ্জের ছাত্ররা রক্ত দিয়ে আমাকে চির ঋণী করেছেন তা সমাজে স্মরণীয় ও অনুকরণীয় হয়ে থাকবে।