Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পূজামন্ডপ পরিদর্শনকালে ডিআইজি মিজানুর রহমান এই সম্প্রীতি যেন সাড়া বছরই সকল ধর্মের মানুষের মাঝে বিদ্যমান থাকে

পাবেল খান চৌধুরী ॥ সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মিজানুর রহমান পিপিএম হবিগঞ্জ শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। গতকাল সন্ধ্যায় তিনি কালীবাড়ি পূজামন্ডপ পরিদর্শকালে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় হবিগঞ্জ জেলার পূজা সম্পর্কে সংক্ষিপ্ত ধারনা দেন জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি এডঃ পূণ্যব্রত চৌধুরী বিভু ও পৌর কমিটির সভাপতি পিযুষ চক্রবর্তী।
পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মিজানুর রহমান পিপিএম তার বক্তব্যে বলেন, বাংলাদেশের মাঠিতে জঙ্গিবাদের কোন ঠাই নেই। যেখানেই জঙ্গিদের উত্তান দেখা দিবে সেখানেই পুলিশ জঙ্গিদের শক্তহাতে দমন করবে। পুলিশ জনগণের বন্ধু হিসেবেই কাজ করে যাচ্ছে। আগামীতে আপনাদের সার্বিক নিরাপত্তায় দায়িত্ব পালন করবে। তিনি দূর্গা পূজা সুন্দর ও সুষ্টুভাবে উদযাপন করতে পুলিশকে সহযোগীতা করার আহ্বান সবার কাছে জানান। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, দূর্গা পূজার সময় যেমন করে সকল ধর্মের মানুষ মিলে মিশে আনন্দ উৎসব করেন ঠিক তেমন করেই যেন সাড়া বছরই সকলের মাঝে সম্প্রীতি বিদ্যমান থাকে।
এ সময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত পুলিশ সুপার আসম শামসুল ইসলাম ভূইয়া, সহকারী পুলিশ সদর সার্কেল সুদীপ্ত রায়, সহকারী পুলিশ সুপার সাজেদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক এডঃ শাহ ফখরুজ্জামান, জেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি এডঃ অহিন্দ্র দত্ত চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, পৌর কমিটির সাধারণ সম্পাদক কাউন্সিলর গৌতম কুমার রায়, শংখ শুভ্র রায়, রঞ্জু চক্রবর্তী প্রমূখ।