Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গে জামাই-শ্বশুর পক্ষের সংঘর্ষে আহত ১৫

বানিয়াচঙ্গ প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে জামাই-শ্বশুর পক্ষের সংঘর্ষে ১৫জন আহত হয়েছে। গতকাল সোমবার দুপুরে বানিয়াচঙ্গ উপজেলার সুজাতপুর ইউনিয়নের ইকরাম গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, ইকরাম গ্রামের মামুন মিয়ার ছেলে লিটন মিয়া তার স্ত্রী সাবেক মেম্বার লিজা আক্তারকে তুচ্চ বিষয় নিয়ে মারধর করেন। লিজা এ ঘটনাটি তার বাবা আব্দুল আউয়াল ও তার ভাই ফরহাদকে অবগত করেন। রবিবার রাতে এ নিয়ে লিজা আক্তারের ভাই ফরহাদের সাথে লিটন মিয়ার ঝগড়া হয়। এ সময় স্থানীয় মুরুব্বীয়ান এ ঘটনাটি নিষ্পত্তি করে দেন। গতকাল সোমবার দুপুরে পুনরায় শালিস বৈঠক বসে। শালিস চলাকালে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে সুজাতপুর ফাঁড়ি পুলিশ ও স্থানীয় মুরুব্বীয়ান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
সংঘর্ষে আহতদের মধ্যে হাফিজুর রহমান (১২), মতিউর রহমান মতি (৬৫), চাঁন মিয়া (৬০), কাজল মিয়া (৩৫), ছাবু মিয়া (৩৬) ও শাহ আলমকে টেটাবিদ্ধ (৪০) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশংকাজনক অবস্থায় রাজিব মিয়াকে (১৮) সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।