Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে হেজবুত তওহীদের সন্ত্রাস জঙ্গিবাদ বিরোধী র‌্যালি অনুষ্টিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ জঙ্গিবাদ বিরোধী আদর্শ মানুষের মাঝে ছড়িয়ে দিতে বর্তমানে হেজবুত তওহীদের উদ্যোগে চলছে দেশব্যাপী সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশ ও র‌্যালী। এরই অংশ হিসেবে বাহুবল থানার ৫নং লামাতাসী ইউনিয়নের নন্দনপুর বাজারে হেজবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাস-জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মানববন্ধন ও র‌্যালী অনুুষ্ঠিত হয়েছে। এ সময় অংশগ্রহণকারীদের হাতে জঙ্গিবাদ বিরোধী বিভিন্ন শ্লোগান সম্বলিত ফেস্টুন, প্ল্যাকার্ড লক্ষ করা যায়।
গতকাল বিকালে নন্দনপুর বাজারে হেজবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন। মুখ্যআলোচক হিসেবে উপস্থিত ছিলেন, হেজবুত তওহীদের হবিগঞ্জ জেলা আমির মোঃ শাহ জাহান মিয়া। বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপ্রতি মোঃ ফুল মিয়া, হাজী মোঃ আবুল হোসেন, মোঃ সাইফুর রহমান জুয়েল ও মোঃ মানকি মিয়া তালুকদার।
বক্তারা বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সমর্থন করে না। কতিপয় স্বার্থন্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণী ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেজবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নিঃস¦ার্থভাবে কাজ করে যাচ্ছে।