Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে মাদক সম্্রাট আকবরের বাড়ী থেকে ॥ বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা মোবাইল ও নগদ টাকা উদ্ধার

মাধবপুর প্রতিনিধি ॥ মাদক চোরাচালান ট্রাক্সফোর্স অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করেছে। মাধবপুর পৌর এলাকার পশ্চিম মাধবপুরের মাদক সম্্রাট আলী আকবরের বাড়ীতে এগুলো উদ্ধার করা হয়।
বিজিবি ৫৫ ব্যাটালিনের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন জানান- বিজিবি ৫৫ ব্যাটালিয়নের সহকারী অধিনায়ক এডি মোশারফ হোসেনের নেতৃত্বে বিজিবির একটি দল শুক্রবার রাত ১১টার দিকে মাদক সম্্রাট আলী আকবরের বাড়ীতে অভিযান চালায়। প্রায় দেড় ঘন্টা ব্যাপী অভিযান পরিচালনাকালে আকবরের ঘর থকে নগদ ১ লাখ ২২ হাজার ১৮০ টাকা, ৬ হাজার ৮শ পিস ইয়াবা, ৫২ বোতল ফেন্সিডিল, ২লিটার চোলাই মদ ও ২২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সহকারী কমিশনার ভূমি টিনা পাল, ৩নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল হোসেন ও মনতলা সিমান্ত ফাড়ির সুবেদার আবু হানিফের নেতৃত্বে বিপুল সংখ্যক বিজিবি সদস্য অভিযানে অংশ নেন। টাক্সফোর্সের উপস্থিতি টের পেয়ে মাদক সম্্রাট আকবর ও তার সহযোগিরা পালিয়ে যায়।
উল্লেখ্য, বহুবার মাদক সম্্রাট আকবরের বাড়ীতে বিজিবি, র‌্যাব, গোয়েন্দা পুলিশ, থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় বহু মামলা রয়েছে।