Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পূজা ও উৎসব উদযাপন পরিষদ হবিগঞ্জের নতুন কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি ॥ পূজা ও উৎসব উদযাপন পরিষদ হবিগঞ্জের উদ্যোগে গতকাল রাত ৮টায় স্থানীয় মহাপ্রভু আখড়ায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এডভোকেট রনজিৎ কুমার দত্তের সভাপতিত্বে ও সুভাষ আচার্য্যরে পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, অজিত কুমার পাল, ফনী ভূষণ দাশ, জগদীশ মোদক, ডাঃ অসিত রঞ্জন দাশ, এডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, নৃতেন্দ্র সূত্রধর, সুজিত বণিক, স্বপন লাল বণিক, এডঃ নারদ চন্দ্র গোপ, এডঃ সুজিত কুমার গোপ, মহিলা কাউন্সিলর অর্পনা বালা পাল, নারায়ন দাশ, ইমন পাল, রতন সরকার, গোপাল দাশ, কৌশিক আচার্য্য পায়েল, রঞ্জু রবিদাস, সেতু ঋষি প্রমুখ।
সভায় স্বপন কুমার মজুমদার, রতীন্দ্র কুমার দেব, স্বজল রায়, এডঃ অমিত রায়, ডাঃ বিশ্বজিৎ আচার্য্য, প্রসুন আচার্য্য পল্লব, পার্থ সারথি রায়, বিপ্লব রায় সুজন, পংকজ দাশ, ধ্র“বজ্যোতি দাশ টিটু, বিভাকর রায় বাপ্পী, চন্দন কুড়ি, শংকর রায়, সত্যজিৎ রায় লিটন, বন্ধুপদ পাল, সুমন রায় চৌধুরীসহ বিভিন্ন পূজা কমিটির সভাপতি সাধারণ সম্পাদক ও বিভিন্ন উৎসব কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ অসংখ্য সনাতন ধর্মাবলম্বী লোকজন উপস্থিত ছিলেন। আসন্ন শারদীয় দুর্গোৎসব ও সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন উৎসব সুন্দর ও সুষ্ঠুভাবে পালন করার জন্য সভায় সর্বসম্মতিক্রমে ১০১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সেই সভায় হবিগঞ্জ জেলার সাবেক ছাত্রনেতা স্বপন লাল বণিককে সভাপতি এবং তরুণ এডঃ নারদ চন্দ্র গোপকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
উল্লেখ্য, নবগঠিত বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ পৌর শাখার নেতৃত্বের প্রতি অনাস্থা জ্ঞাপন করে উক্ত কমিটি থেকে ২০/২৫ জন নেতৃবৃন্দ পদত্যাগ করে নবগঠিত কমিটির সাথে একাত্মতা ঘোষণা করেন।
হবিগঞ্জ পৌর এলাকায় সুন্দর এবং সুষ্ঠুভাবে সনাতন ধর্মাবলম্বীরা যে কোন পূজা পার্বন ও যে কোন উৎসব শান্তিপূর্ণ পরিবেশে পালন করার জন্য উক্ত কমিটি সর্বাত্মকভাবে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।