Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাট প্রেসক্লাব সেক্রেটারি লিটনের উপর সন্ত্রাসী হামলা

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন এর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার কাছ থেকে সন্ত্রাসীরা নগদ ১৫ হাজার টাকাসহ মুল্যবান কাগজপত্র ছিনিয়ে নেয়। ঘটনাস্থল থেকে জনতা মাদক সম্রাট ও এলাকার শীর্ষ সন্ত্রাসী শাহিনকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিকরা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।
স্থানীয় সূত্র জানায়, রবিবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টায় স্থানীয় চুনারুঘাট বাজার থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা দেন সাংবাদিক জামাল হোসেন লিটন।
পথিমধ্যে উত্তর বাজারের ডিসিপি হাইস্কুলের নিকটস্থ ব্রীজের কাছে পৌছা মাত্রই পশ্চিম পাকুরিয়া গুচ্ছ গ্রামের আনাই উল্লাহর পুত্র শাহিন মিয়াসহ ১০/১২ জন সন্ত্রাসী পূর্ব থেকে উৎপেতে থাকা অবস্থায় লিটনের উপর হামলা চালায়। হামলায় তার একটি হাত ভেঙ্গে যায়। এ সময় তার কাছ থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে। তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা টাকা নিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে শাহিন মিয়াকে জনতা আটক করে উত্তম মধ্যম দিয়ে চুনারুঘাট থানায় সোপর্দ করে এবং লিটনকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।