Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

উন্নয়নে স্বার্থে সকলকে একযোগে কাজ করতে হবে-আবু জাহির এমপি

স্টাফ রিপোর্টার। হবিগঞ্জ -লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, নানা প্রতিকুলতার মধ্যেও আপনারা ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করায় আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। লাখাইবাসী অতিতের ন্যায় এবারও হবিগঞ্জের মাটির সন্তান হিসেবে দলমত নির্বিশেষে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন আমি উন্নয়নের মাধ্যমে তা পরিশোধ করবো। গতকাল কালাউক উচ্চ বিদ্যালয়ের সংবর্ধনা অনুষ্টানে তিনি এ সব কথা বলেন। এমপি আবু জাহির বলেন আপনারা ভোট দিয়ে ছিলেন বলেই আজ কালাউক উচ্চ বিদ্যালয়ে  ৬৫ লাখ টাকা ব্যয়ে একটি ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা সম্ভব হয়েছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাস করে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।
উপজেলা চেয়ারম্যান রফিক আহম্মেদ এর সভাপতিত্বে শিক্ষক হেমেন্দ্র দাস এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মর্কতা মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কালাউক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহফুজুল আলম মাহফুজ, সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, প্রধান শিক্ষক নুরুল আমীন ও যুবলীগ সভাপতি এনামূল হক মামুন, শাজাহান মিয়া, আমীনুল ইসলাম আলম, ইদ্্িরস আহম্মেদ, দেলোয়ার হুসেন মান্না, তৌহিদ মোল্লা, শাফিজুল হক প্রমুখ।
সংবর্ধনা অনুষ্টান শেষে শায়েস্তাগঞ্জ নিশাপট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শায়েস্তাগঞ্জ ৮ নং ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ আয়োজিত এক কর্মী সভায় যোগদেন। সভায় এমপি আবু জাহির বলেন, এ বিজয় আমার একার নয়, এ বিজয় আপনাদের সকলের। দেশের উন্নয়নে স্বার্থে আওয়ামী পরিবারের সকল নেতা কর্মীকে একযোগে কাজ করতে হবে। কর্মী সভায় আওয়ামী লীগের আদর্শে ও এমপি আবু জাহিরের উন্নয়নে অনুপ্রানিত হয়ে ৮নং নিশপট ইউনিয়ন বিএনপি থেকে মেম্বার নূরুজ আলী, সংরক্ষিত মহিলা মেম্বার ফরিদা বেগম,  জাতীয় পার্টি থেকে সাইফুল ইসলাম মেম্বার সহ অর্ধশতাধিক নেতাকর্মী যোগদান করেন। কর্মী সভায় আব্দুস সামাদ মেম্বারের সভাপতিত্বে ও বুলবুল খানে পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল আহাদ ফারুক, সাধারন সম্পাদক আব্দুল রশিদ তালকদার ইকবাল, আব্দুল্লাহ সর্দার, আলী আহমেদ খান, ইব্রাহিম মিয়া ও গাজিউর রহমান ইমরান।