Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শ্রীমঙ্গল উপজেলার ৩নং ইউনিয়ন আওয়ামীলীগের নয়া কমিটি গঠন

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ জঙ্গীবাদ ও বোমামাবাজদের প্রতিহৃতকরা সহ দেশের প্রত্যেকটি ক্রান্তিকালে আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রকর তৃষ্টি সম্পন্ন সৈনিকের ভুমিকা পালন করতে হবে। বুধবার সন্ধায় শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদ ক্যাম্পাসে ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।
শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ এলাইচ মিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মনির, সহ-সভাপতি মো. আছকির মিয়া, জিল্লুর আনাম চেমন, সাধারণ সম্পাদক এম এ মান্নান, যুগ্ম সম্পাদক শহীদ হোসেন ইকবাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু দেব, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কুমুদ রঞ্জন দেব, সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, চেয়ারম্যান বিজয় বুনার্জী, চেয়ারম্যান মিলন শীল, চেয়ারম্যান প্রানেশ গোয়ালা, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক ও প্রবীন আওয়ামীলীগার মো. নাজিম উদ্দিন।
অধ্যাপক রজত শুভ চক্রবর্তী ও এনাম হোসেন চৌধুরী মামুনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন শ্রীমঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ফনি ভুষন চক্রবর্তী। এ ছাড়াও বক্তব্যদেন, বিকুল চক্রবর্তী, তহিরুল ইসলাম মিলন, শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সভাপতি বেলায়েত হোসেন, আবু তালেব বাদশা, মোমিনুল হোসেন সুহেল, ছালিক আহমদ, দেলোয়ার হোসেন রাহিদ, মামুন আহমদ, পিযুশ দাশ, অমলেন্দু চন্দ ও মনোরঞ্জন ভৌমিকসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী।
পরে ইউনিয়নের প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ ইলিয়াছ মিয়াকে সভাপতি ও মুক্তিযোদ্ধা ফনি ভুষন চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।