Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে বাস উল্টে আহত ২০

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের অলিপুর রেল ক্রসিংয়ে যাত্রীবাহি বাস উল্টে ২০ যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত অবস্তায় ১২ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে।
পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস সিলেট থেকে নারায়নগঞ্জ যাওয়ার পথে মহাসড়কের অলিপুরে আসার পর চালক নিয়ন্ত্রনে হারিয়ে রাস্তার উপরে উল্টে যায় এতে ৩০ যাত্রী আহত হয়।
গুরুতর আহত অবস্থায় ১২ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হল, নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার শাওন আহমেদ (২৫), রিয়াজ হুসেন (৩০), আনোয়ারা বেগম (৪৫), পারভীন আক্তার (২৮), অনিক (২০), রাসেল (২৯), মুক্তি (২৮), জাহাঙ্গীর (৪৫), শ্যামলী (২০), রেখা আক্তার (৩৭), মনি (৮), জীবন নেছা (৬০)। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চালক নিয়ন্ত্রন হারিয়ে বাসটি আইল্যান্ডের উপরে উঠে গেলে এ দুর্ঘটনাটি ঘটে।