Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আসুন প্রতিদিন অন্তত একজন দুঃস্থ অসহায়দের মুখে হাসি ফুটাই ভালবাসা দিয়ে সংগঠনের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ‘আসুন প্রতিদিন অন্তত একজন দুঃস্থ অসহায়দের মুখে হাসি ফুটাই ভালবাসা দিয়ে’ নামক সংগঠনের আয়োজনে সিলেট বিভাগীয় বন্ধুদের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার বিকেল ৪টায় হবিগঞ্জ প্রেসক্লাবে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয় শ্রেণী ভিত্তিক প্রয়োজনীয় শিক্ষা উপকরণ।
আসুন প্রতিদিন অন্তত একজন দুঃস্থ অসহায়দের মুখে হাসি ফুটাই ভালবাসা দিয়ে নামক সংগঠনের হবিগঞ্জ জেলা সমন্বয়ক মুক্তাদির হোসেন-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমান, হবিগঞ্জ খোয়াই থিয়েটারের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, হবিগঞ্জ বাপা’র সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, হবিগঞ্জ অন্তরঙ্গ সংসদ-এর সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, আসুন প্রতিদিন অন্তত একজন দুঃস্থ অসহায় মানুষের মুখে হাসি ফুটাই ভালবাসা দিয়ে নামক সংগঠনের প্রতিষ্ঠাতা সৈয়দ আসাদুজ্জামান সুহান, জেলা ক্রীড়া সংসদ-এর সদস্য তাজ উদ্দিন আহমেদ, হবিগঞ্জ অন্তরঙ্গ সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক হাসবী সাঈদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সিলেট বিভাগীয় বন্ধদের আরিফে রাব্বানী টিটু, রায়েত চৌধুরী রিংকু, আজিজ সিদ্দিকী, জাকারিয়া রুবেল, রেজাউল করিম, আল আমিন তালুকদার, উজ্জল রায়, জুবায়েদ হোসেন, তানভীর, আরজু, তমাল, আবিদুর রহমান রাকিব, রায়হান আহমেদ, আব্দুল মতিন, উচ্ছাস সওদাগর ও জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আসুন প্রতিদিন অন্তত একজন দুঃস্থ অসহায় মানুষের মুখে হাসি ফুটাই ভালবাসা দিয়ে-এর সিলেট বিভাগ সমন্বয়ক রুবেল আহমেদ চৌধুরী বলিষ্ঠ ভুমিকায় ও সিলেট বিভাগীয় স্বেচ্ছাসেবক বন্ধুদের সার্বিক সহযোগিতায় উক্ত অনুষ্ঠানের মাধ্যমে প্রকৃত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া সম্ভব হয় এবং সামগ্রিক ভাবে সুন্দর ও সার্থক একটি আয়োজন অনুষ্ঠিত হয় বলে জানান সংগঠনের নেতৃবৃন্দরা।
অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা করেন সৈয়দা ইয়াসমিন আরা ও সিলেট বিভাগীয় শুভার্থী সংগঠন নেতৃবৃন্দের বন্ধুগণ। সংগঠনে আর্থিক সহযোগীতা করায় পৃষ্ঠপোষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের নেতৃবৃন্দ।