Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে শেলিনা বেগম নামে এক মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করেছে। এ সময় শেলিনার কথিত স্বামী পালিয়ে যেতে সক্ষম হয়েছে। গত শুক্রবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ শহরতলীর ছালামতপুর এলাকায় একটি দোকানে অভিযান চালিয়ে শেলিনাকে আটক করা হয়। আটক শেলিনা ছালামতপুর গ্রামের নিজাম উদ্দিনের স্ত্রী বলে পরিচয় দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নবীগঞ্জ পৌর এলাকার ছালামতপুর গ্রামের মৃত কনা মিয়ার ছেলে নিজাম উদ্দিন দীর্ঘদিন ধরে ওই এলাকার ব্র্যাক অফিস সংলগ্ন একটি ভাড়াটিয়া ঘরে ষ্টেশনারী, চা ও ভাঙ্গারী ব্যবসার আড়ালে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। শেলিনাকে তার স্ত্রী পরিচয় দিয়ে অসামাজিক কর্মকাণ্ডও চালাচ্ছে। এসব কর্মকাণ্ডে এলাকার যুব সমাজ বিপদগামী হওয়ার পাশাপাশি পরিবেশ বিনষ্ট হচ্ছে।
এলাকাবাসী অভিযোগ করেন, নিজাম উদ্দিন ওই এলাকায় অবস্থিত গরু বাজারে যাতায়াতরত ক্রেতা-বিক্রেতার কাছ থেকে শেলীনা বেগমকে নিয়ে চাদাঁ আদায় করে থাকে। কেউ না দিলে তাদের হাতে নাজেহাল হতে হয়। এসব অপকর্মে গ্রামবাসীও চরম অতিষ্ঠ হয়ে উঠে। এসব অভিযোগের প্রেক্ষিতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খান’র নির্দেশে শুক্রবার গভীর রাতে এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ভাড়াটিয়া দোকানে হানা দিলে মাদক স¤্রাট ও ওই এলাকার ত্রাস নিজাম উদ্দিন দৌড়ে পালিয়ে যায়। পুলিশ নিজামের কথিত স্ত্রী শেলীনা বেগমকে আটক করে। এ সময় ঘর তল্লাশি করে প্রায় আধা কেজি পরিমাণ গাঁজা ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করে। এ ব্যাপারে এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরী বাদী হয়ে পলাতক মাদক স¤্রাট নিজাম ও আটক শেলিনা বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।