Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে যুবতীকে ধর্ষণ আদালতে মামলা দায়ের

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ভূমিহীন পরিবারের এক যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের শৈলা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে ধর্ষিতার ভাই বাদী হয়ে একই গ্রামের মনু মিয়ার ছেলে আব্দুর রহিমসহ কয়েকজনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে প্রকাশ, শৈলা গ্রামের আব্দুর রহিম প্রায়ই একই গ্রামের ভূমিহীন পরিবারের জনৈক যুবতীকে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনাটি গ্রামের মুরুব্বিয়ানদের জানালে আব্দুর রহিম ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১৪আগষ্ট গভীর রাতে আব্দুর রহিমসহ আরো কয়েকজন মিলে মেয়েটিকে অস্ত্রের মুখে ঘর থেকে অপহরণ করে তার বাড়িতে নিয়ে আটক রাখে। সেখানে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরদিন রাতে স্থানীয় ভূমিহীনপাড়ার উত্তরের হাওরে নিয়েও ধর্ষণ করে। এ খবর পেয়ে গ্রামবাসী এগিয়ে গেলে রহিম পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তি করেন গ্রামবাসী। এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে দরখাস্ত মামলা (নং-৬৬৭/২০১৬ইং) দায়ের করেছেন। বিজ্ঞ বিচারক অভিযোগটি এফআইআর গণ্যে মামলা রুজু করার জন্য নবীগঞ্জ থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।
এদিকে মামলা দায়েরের পর থেকে আব্দুর রহিম, আকল মিয়া, ফারুক মিয়া ও কদ্দুছ মিয়াসহ তার স্বজনরা বাদী এবং তার পরিবারের লোকজনকে বিভিন্নভাবে হুমকী দিচ্ছে বলে বাদীর পরিবার অভিযোগ করেন। হুমকীর কারণে বাদীর পরিবার চরম আতংক ও নিরাপত্তহীনতায় ভোগছেন।