Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা সিএনজি মালিক সমিতির কমিটি গঠন ॥ ও মালিকদের মধ্যে সম্মাননা বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ জেলা সিএনজি (অটোরিক্সা) মালিক সমিতির ২ বৎসর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি সমিতির বাৎসরিক হিসাব শেষে সিএনজি মালিকদের মধ্যে সম্মাননা বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাবে উক্ত কমিটি ও মালিকদের মধ্যে সম্মাননা বিতরণ উপলক্ষে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি মোতাচ্ছিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় উক্ত সভায় সমিতির হিসাব নিকাশ করে সম্মানিত সদস্যদের সম্মানী প্রদান করা হয়। পরে বর্ধিত সভা শেষে সকলের সর্বসম্মতিক্রমে মোঃ মোতাচ্ছিরুল ইসলামকে সভাপতি, মোঃ রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক, আবুল হাসিম (কাউন্সিলর) এবং খাইরুল আলম চৌধুরীকে সহ-সভাপতি, মোঃ শাহাব উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক ও আব্দুল হেকিম তালুকদারকে অর্থ সম্পাদক করে ২ বছর মেয়াদি সিএনজি মালিক সমিতি গঠন করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেন, জেলা সিএনজি মালিক সমিতি একটি শক্তিশালী সংগঠন। তিনি মালিক সমিতির কাছে আশা করেন সেবার মান আরও উন্নত করার জন্য। জন সাধারণ যাতে হয়রানীর শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য বিশেষ ভাবে আহ্বান জানান।