Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পোদ্দার বাড়ি এলাকায় ছাদ থেকে যুবকের লাশ উদ্ধার ॥ স্থানীয়রা বলছেন চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু ॥ পরিবারের দাবী হত্যা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর পোদ্দার বাড়ি এলাকায় একটি বাড়ির ছাদ থেকে জাবেদ মিয়া (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যু নিয়ে পরষ্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। পুলিশসহ স্থানীয়দের ধারণা চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে। আর পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। জাবেদ শহরের মোহনপুর এলাকার জিলু মিয়ার পুত্র। গতকাল রবিবার সকাল ১০টার দিকে পোদ্দার বাড়ি এলাকার আব্দুল হেকিমের মালিকানাধীন বাসা রিভারভিউ খান ম্যানশনের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাসার লোকজন ছাদের ওপর জাবেদের লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে সদর থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। জাবেদের মা রাবেয়া বেগম জানান, সকালে তার পুত্র বাসা থেকে বের হয়। এরপর পুলিশ খবর দেয় তার মৃত্যু হয়েছে। তিনি দাবি করেন বাসার মালিক জাবেদকে হত্যা করে ছাদে ফেলে রেখেছে। তিনি আরো বলেন, তার পুত্র শায়েস্তানগর এলাকায় একটি মাংসের দোকানে কাজ করে জীবিকা নির্বাহ করতো। তবে স্থানীয় লোকজন জানান, জাবেদ চিহ্নিত চোর। সে বিভিন্ন বাসা বাড়িতে চুরি করতো। ইতোপুর্বে একাধিকবার তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এলাকাবাসির ধারণা, চুরি করতে গিয়ে সে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা গেছে। এসআই মিজান লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করেন। তবে তিনি এ বিষয়ে কোন মন্তব্য করেননি। তিনি বলেন, নিহত জাবেদের বিরুদ্ধে থানায় একাধিক চুরির মামলা রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।