Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ধল গ্রামে ভারতীয় কিরণমালা নিয়ে সংঘর্ষ মামলার আসামী আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামে ভারতীয় সিরিয়াল কিরণ মালা দেখা নিয়ে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলার আসামী সানু মিয়া (৪০) কে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সে সদর উপজেলার ধল গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র।
পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ধল গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে।
উল্লেখ্য, গত ১৭ আগস্ট বুধবার রাতে হবিগঞ্জ সদর উপজেলার ধল বাজারে শাকির রেস্টুরেন্টে স্টার জলসায় ভারতীয় সিরিয়াল কিরণমালা দেখা নিয়ে বাকবিতন্ডা হয় সানু মিয়ার কন্যা রেবা ও হাফসার সাথে একই গ্রামের আকবর মিয়ার কন্যা শেফালীর। এরই জের ধরে পরদিন বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন বাজারের পাশের একটি খেলার মাঠে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সে সময় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন ভাঙচুর করা হয়। খবর পেয়ে সদর থানার ওসি ইয়াসিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জসহ ৯ রাউন্ড রাবার বুলেট, ৫ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে গুলি ও টেঁটাবিদ্ধ অবস্থায় আতর আলী, নানু মিয়া, গিয়াস উদ্দিনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকিদের হবিগঞ্জ সদর হাসপাতলে ভর্তি করা হয়। এ ঘটনায় সানু মিয়া ও আকবর মিয়া পাল্টাপাল্টি মামলা দায়ের করে। পুলিশ বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৪টার দিকে অভিযান চালিয়ে সানু মিয়াকে গ্রেফতার করে।