শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নিজামপুরে শোক সভা ও বিদ্যুতায়নে এমপি আবু জাহির ॥ সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে দেশকে আলোকিত করুন

  • আপডেট টাইম সোমবার, ২৯ আগস্ট, ২০১৬
  • ৪৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ জনগণের দল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষের ভোটার অধিকার ফিরিয়ে দিয়েছেন। আর এ কারণেই আজ থেকে ৪১ বছর পূর্বে জিয়াউর রহমানের নেতৃত্বে তাকে ও তার পরিবারকে হত্যা করে ভোটার অধিকার কেড়ে নেয়ার চেষ্টা করা হয়। কিন্তু তাদের এ স্বপ্ন সত্যি হয়নি। ১৯৮১ সালে জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে দলকে সংঘটিত করেন। আর জনগণ তাঁর ডাকে সারা দিয়ে ’৯৬ সনে আওয়ামী লীগকে মতায় বসায়। গতকাল রবিবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ও বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার সারাদেশে ব্যাপক উন্নয়নের পাশাপাশি প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিচ্ছে। এরই ধারাবাহিকতায় আপনাদের এলাকায় আমি বিদ্যুতের ব্যবস্থা করেছি। আপনারা আপনাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে দেশকে আলোকিত করুন।
এমপি আবু জাহির আরও বলেন, আপনাদের ভোটের মাধ্যমে নির্বাচিত শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধুর ছয় খুনীর ফাঁসি কার্যকর করেছে। বাকীদের শীঘ্রই দেশে এনে বিচার কার্যক্রম সম্পন্ন করা হবে। আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানানোর পর হবিগঞ্জ-লাখাইর প্রতিটি এলাকায় উন্নয়নের ছোয়া লাগিয়েছি। ভবিষ্যতেও আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি গরীব মানুষের হাতে বিধবা ভাতা, বয়স্কভাতাসহ বিভিন্নভাবে সাহায্য করে আসছে। যার কারণে দেশের মানুষ এখন ভাতে মরে না।
নিজামপুর ইউনিয়ন আওয়ামী সভাপতি জাবেদ আলী মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ ছোলায়মান মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত ও আব্দুল্লাহ সর্দার। এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, শেখ সুফী, আব্দুর রাজ্জাক, নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার, নুরুল হক তালুকদার, যুবলীগ নেতা জাকির হোসেন, কবীর আনসারী, কৃষক লীগ নেতা জামাল সর্দার, যুবলীগ নেতা আব্দুল মুকিত, ফখরুল হামিদ, সোহেল মেম্বার, তোরাব আলী মেম্বার, ইছাক আলী সেবন, রউফ মেম্বার, এনামূল হক রাসেল, নিজামপুর ইউনিয়নের নব নির্বাচিত মেম্বার মোঃ বাবুল শাহ, ছনু মিয়া, গিয়াস উদ্দিন প্রমুখ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com