Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পইলে শোক সভায় এমপি আবু জাহির ॥ শেখ হাসিনার নেতৃতে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং কারাগারে জাতীয় ৪ নেতা হত্যার পরিকল্পনাকারী ছিল বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। জিয়াউর রহমানের পরিকল্পনায় মানব ইতিহাসের দু’টি নিষ্ঠুরতম হত্যাকান্ড সংগঠিত হয়। তার একটি হলো ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে স্বপরিবারে এবং অপরটি হলো ৩ নভেম্বর জাতীয় ৪ নেতাকে জেলখানার ভেতর নিমর্মভাবে হত্যা। তিনি বলেন, সেজন্য এ হত্যাকান্ড দু’টির সুবিধাভোগীও ছিলেন তিনি। আর তিনি খুনীদেরও বিভিন্নভাবে পুরষ্কৃত করেছিলেন।
গতকাল শুক্রবার বিকালে পইল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মিলাদ মাহফিল ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, স্বাধীনতা বিরোধীরা দেশের অপূরণীয় ক্ষতি করেও ক্ষ্যান্ত হয়নি। বর্তমানে তারা আওয়ামী লীগ সরকারের উন্নয়নে ইর্ষান্বিত হয়ে সারাদেশে সন্ত্রাস ও জঙ্গি সৃষ্টির পায়তারা করছে। কিন্তু তাদেরকে সফল হতে দেয়া হবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছি আমরা।
তিনি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর হবিগঞ্জ-লাখাইয়ে রাস্তাঘাট, বিদ্যুৎসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছি। ভবিষ্যতেও আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। তিনি সন্ত্রাস ও জঙ্গিবাদের ব্যাপারে সর্বস্তরের লোকজনকে সজাগ থাকার আহবান জানান।
পইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ সাহেব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও বর্তমান মেম্বার শিবেন্দ্র চন্দ্র দেব শিবুর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত।
এছাড়াও বক্তব্য রাখেন, শ্রমিক লীগ নেতা জয়নাল আবেদীন রাসেল, স্বেচ্ছাসেবক লীগ নেতা বিপ্লব মিয়া, ছাত্রলীগ নেতা জনি, নূরুজ্জামান জাকি, আকবর আলী,কবির মিয়াসহ স্থানীয় মুরুব্বীয়ান।