Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গে স্কুল ছাত্রীকে প্রকাশ্যে মারধোর ॥ বখাটের ১ মাসের দণ্ড

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে স্কুল ছাত্রীকে প্রকাশ্যে মারধোর এর ঘটনায় এক বখাটেকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাসের সাজা প্রদান করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বিকালে বানিয়াচং সদরের গ্যানিংগঞ্জ বাজারে।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, জাতুকর্ন মহল্লার হরিপদ চন্দ্র শীল এর বখাটে পুত্র রনি চন্দ্র শীল গ্যানিংগঞ্জ বাজারে সেলুন এর ব্যবসা পরিচালনা করে আসছে। গতকাল বিকালে স্থানীয় ইলিয়াছ একাডেমীর ৯ম শ্রেণীর জনৈক ছাত্রী স্কুল থেকে বাড়ী ফেরার পথে বখাটে রনি তার দোকানের অদূরে স্থানীয় ব্যবসায়ী মুজিবুর রহমানের দোকানের পিছনের রাস্তায় ওই ছাত্রীকে একা পেয়ে চড়-থাপ্পর মারতে থাকে। তাৎক্ষনিক ব্যবসায়ীরা এগিয়ে এসে বখাটে রনিকে আটক করে বানিয়াচং থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে থানার এসআই ওমর ফারুক মোড়ল সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে থানায় নিয়ে যায়।
পরে রাতে তাকে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে নিয়ে আসা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও ভ্র্যাম্যমান আদালত এর ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ কুমার সিংহ উভয় পক্ষের শুনানী শেষে বখাটে রনি চন্দ্র শীলকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভবিষ্যতে এ ধরনের ঘৃন্যকাজ থেকে দূরে থাকতে তাকে সতর্ক করে দেয়া হয়।