Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে স্কুল পরিদর্শনে বিভাগীয় কমিশনার

বাহুবল প্রতিনিধি ॥ হবিগঞ্জের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান বাহুবলের ‘পুটিজুরী এস.সি উচ্চ বিদ্যালয়’ পরিদর্শন করলেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো: আজম খাঁন। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি এ বিদ্যালয় পরিদর্শনে যান। এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনারের সহধর্মিণী, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীন, প্রধান শিক্ষক কানুপ্রিয় চক্রবর্তী ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।
এ সময় বিভাগীয় কমিশনার কয়েকটি শ্রেণিকক্ষ পরিদর্শন করেন। তিনি দেশপ্রেম, শিক্ষা, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, শিশুস্বাস্থ্য, গ্লোবালাইজেশন ইত্যাদি বিষয়ে বক্তব্য রাখেন।
পরিদর্শনকালে নবম শ্রেণির মেধাবী ছাত্র ও স্কুলের ‘ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব’ এর সদস্য মো: লুতফুর রহমান আগত অতিথিবৃন্দকে স্বাগত জানায়ে ইংরেজীতে বক্তব্য রাখে। এতে কমিশনার মহোদয় খুশি হন এবং কিছু সময় তিনি ক্লাবের সদস্যদের সাথে ইংরেজীতে কথোপকথন করেন।
প্রধান শিক্ষক এসময় অতিথিবৃন্দকে জানান, বিদ্যালয়ে সহপাঠ্যক্রমিক কার্যক্রম জোরদার করতে ৬টি ক্লাব চালু আছে। এগুলো হলো-বিজ্ঞান ক্লাব, গণিত ক্লাব, আইসিটি ক্লাব, বিতর্ক ক্লাব, ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব ও স্কাউট। অতিথিবৃন্দ বিদ্যালয়ের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।