Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা কমিউনিটি পুলিশিং এর নতুন কমিটি গঠন ॥ শহীদ চৌধুরী সভাপতি, আলমগীর চৌধুরী সম্পাদক

স্টাফ রিপোর্টার ॥ সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং আইনশৃংখলার উন্নয়নের লক্ষ্যে সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কমিউনিটি পুলিশিং হবিগঞ্জ জেলা কমিটি নতুনভাবে গঠন করা হয়েছে। গতকাল রাতে পুলিশ লাইনে কমিউনিটি পুলিশিং কমিটির সভায় এই কমিটি গঠন করা হয়।
কমিউনিটি পুলিশিং বিদায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট আবুল খায়েরের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার এবং কমিটির সমন্বয়ক আ স ম শামছুর রহমান ভূইয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, কমিটির উপদেষ্টা অ্যাডঃ মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি ছিলেন, অ্যাডঃ আব্দুল মজিদ খান এমপি, কমিটির পৃষ্টপোষক জেলা প্রশাসক সাবিনা আলম ও পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র।
নতুন কমিটির উপদেষ্টারা হলেন, আলহাজ্ব অ্যাডঃ মোঃ আবু জাহির এমপি, অ্যাডঃ আব্দুল মজিদ খান এমপি, অ্যাডঃ মাহবুব আলী এমপি, এম এ মুনিম চৌধুরী বাবু এমপি, অ্যাডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি, জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, অ্যাডঃ আবুল খায়ের, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ আব্দুল মোছাব্বির, মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডঃ মোহাম্মদ আলী পাঠান, শায়েখ আল্লামা তোফাজ্জল হক, অ্যাডঃ আব্দুল মতিন খান, গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, রোটারিয়ান ডা. জমির আলী, অ্যাড অহীন্দ্র দত্ত চৌধুরী, অ্যাডঃ পূণ্যব্রত চৌধুরী বিভু, আলহাজ্ব রইছ মিয়া, ফজলুর রহমান চৌধুরী, আরব আলী, হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাস, জমিলা বেগম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক, সরকারী বৃন্দাবন কলেজ, সরকারী মহিলা কলেজ ও হবিগঞ্জ দারুছুন্নাৎ সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ পদাধিকার বলে। পৃষ্টপোষক হলেন জেলা প্রশাসক সাবিনা আলম ও পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র। প্রধান সমন্বয়ক আ স ম শামছুর রহমান ভূইয়া।
জেলা কমিটির সদস্যরা হলেন, সাবেক পিপি অ্যাডঃ আকবর হোসেন জিতু, মোহাম্মদ আলী টিপু, অ্যাডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, রেডক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, প্রেসক্লাব সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহ ফখরুজ্জামান, চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, অ্যাডঃ সুবীর রায়, ফরিদ আহমেদ রাজু, মোহাম্মদ ফিরুজ, অ্যাডঃ তাজ উদ্দিন সুফি, হীরেন্দ্র দত্ত, পিযুষ চক্রবর্তী, পিপি অ্যাডঃ সিরাজুল হক চৌধুরী, এজিপি অ্যাডঃ আব্দুল মোছাব্বির বকুল, শামীম আহমেদ, লুৎফুন্নাহর চৌধুরী স্মৃতি, ইসমত আরা জলি, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডঃ সুলতান মাহমুদ, ব্র্যাক ম্যানেজার ফিরুজ ভূইয়া, কামাল মিয়া চৌধুরী, চুনারুঘাট, মাধবপুর, লাখাই, বাহুবল, বানিয়াচঙ্গ ও আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, শায়েস্তাগঞ্জ, নবীগঞ্জ, চুনারুঘাট ও মাধবপুর পৌরসভার মেয়র, সভাপতি/সাধারণ সম্পাদক ইমাম সমিতি, সভাপতি/ সাধারণ সম্পাদক জেলা আইনজীবী সমিতি, সভাপতি/সাধারণ সম্পাদক বাকশিস ও সকল উপজেলা ও পৌর কমিটির সভাপতি/ সাধারণ সম্পাদক। জেলার সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিও নতকুন ভাবে গঠন করার সিদ্ধান্ত হয়েছে।