Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতার পিতার ইন্তেকাল ॥ জানাযায় হাজারো মানুষের ঢল

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও আউশকান্দি হীরাগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলাউর রহমান আলামিন এর পিতা আতাউর রহমান (৫৫) ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) নামাজের জানাযা শেষে গতকাল তার নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের কৃষক আতাউর রহমান গত বৃহস্পতিবার বিকাল অনুমান ৪ ঘটিকার সময় তার নিজ ফসলি জমি দেখার জন্য বাড়ি থেকে রওয়ানা দেন। পথি মধ্যে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় হঠ্যাৎ ধুমড়ে পড়ে হার্টস্টক করেন। স্থানীয়রা তা আচ করতে পেরে তাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ খবরে তার আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। লাশ বাড়িতে আনার পর থেকে বাজার এলাকাসহ আশপাশ এলাকার হাজারো নারী পুরুষ তাকে এক নজর দেখার জন্য ওই বাড়িতে ভীড় জমান। পর দিন শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তার নামাজের জানাযা অনুষ্টিত হয়। এতে ঘুরিঘুরি বৃষ্টির মধ্যে মরহুমের নামাজের জানাযায় ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক সহ কয়েক হাজার মুসল্লিদের উপস্থিতি ছিলেন।
মৃত্যুকালে মরহুম আতাউর রহমান এর বয়স ছিল ৫৫ বছর। তিনি স্ত্রী সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।