Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ॥ সামাজিক মূল্যবোধের মাধ্যমে মানুষকে ভাল কাজের দিকে অনুপ্রাণিত করতে হবে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেছেন, জঙ্গিবাদ থেকে জাতিকে বাঁচাতে হলে সম্মিলিতভাবে সকল শ্রেণী পেশার লোকজনকে এগিয়ে আসতে হবে। এককভাবে কারো উপর দায়িত্ব দিয়ে বসে থাকলে চলবে না। এখনই জঙ্গীবাদ দমন করা না হলে এক সময় এর ভয়াল থাবা থেকে কেউ রক্ষা পাবে না। তিনি বলেন এদেশ আমাদের সকলের। তাই এর সুনাম অক্ষুন্ন রাখা সকলের পবিত্র দায়িত্ব। সামাজিক মূল্যবোধের মাধ্যমে সমাজের মানুষকে ভাল কাজের দিকে অনুপ্রাণিত করতে হবে।
গতকাল কমিউনিটি পুলিশিং বানিয়াচং থানা ইউনিট এর আয়োজনে নব নির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা এবং কমিউনিটি পুলিশিং এর বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র এসব কথা বলেন।
বানিয়াচং কমিউনিটি পুলিশিং এর আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টারের সভাপতিত্বে ও সদস্য সচিব বিপূল ভূষন রায় এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (উত্তর সার্কেল) সাজেদুর রহমান। এতে স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জনাব আলী ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ সাফিউজ্জামান, সুফিয়া মতিন মহিলা কলেজ এর অধ্যক্ষ ছালামত আলী খান, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান, নবনির্বাচিত চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, রেখাছ মিয়া, আহাদ মিয়া, আনোয়ার হোসেন, মাওঃ সিরাজুল ইসলাম, মাওঃ আতাউর রহমান, শিক্ষক আলী রহমান প্রমুখ।
এছাড়া উক্ত সভায় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, ইমামসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দু’শতাধিক লোকজন এতে অংশ গ্রহন করেন।