Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে বিকাশের দোকান থেকে টাকা আত্মসাতের চেষ্ঠাকালে যুবতী আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কোর্ট স্টেশন এলাকায় প্রতারণার মাধ্যমে বিকাশের টাকা আত্মসাতের চেষ্টার অভিযোগে জরিনা আক্তার (২০) নামে এক কলেজ ছাত্রীকে আটক করেছে জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। জরিনা শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের স্নাতক ১ম বর্ষের ছাত্রী।
জানা যায়, গতকাল রবিবার বিকেলে জরিনা শহরের ওই এলাকার বিসমিল্লাহ টেলিকমে যায় এবং মালিক মিজানুর রহমানের বিকাশের নাম্বার সংগ্রহ করে বরিশাল শহরের প্রেমনগরের প্রেমিক তোফাজ্জলকে দেয়। এর কিছুক্ষণ পর জরিনা ব্যবসায়ী মিজানকে বলে তার প্রেমিক ১৪ হাজার টাকা তার নাম্বারে পাঠাচ্ছে। এ সময় সে তার জরুরী প্রয়োজনের কথা উল্লেখ ৮ হাজার টাকা দেয়ার জন্য বলে ব্যবসায়ী মিজানকে। এবং টাকা আসার পর বাকী ৬ হাজার টাকা নেবে বলে জানায়। এতে মিজানের সন্দেহ হলে ওই যুবতীকে আটক করে লোকজনকে খবর দেয়। এসময় আশেপাশের লোকজন এসে ওই যুবতীকে আটকিয়ে করে সদর থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে যুবতীকে থানায় নিয়ে আসে। পরে ওই যুবতীর মুচলেকা রেখে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়। জরিনার বাড়ি সদর উপজেলার চতুল গ্রামে বলে সে জানায়।
এব্যাপারে কলেজছাত্রী জরিনা জানায়, সে ওই দোকানে মোবাইলে ফ্লেক্সিলোড করতে গেলে দোকান মালিক মিজান তাকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় তাকে ফাঁিসয়ে দেয়া হয়েছে।