বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলের দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা শালিসে নিষ্পত্তি

  • আপডেট টাইম রবিবার, ১৭ জুলাই, ২০১৬
  • ৩৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে কাঠাল কেনা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা শালিসে নিষ্পত্তি হয়েছে। শালিসে বারআউলিয়া গ্রামকে ৪০ হাজার টাকা এবং রাজেন্দ্রপুর গ্রামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। গতকাল শনিবার সকাল ১০টায় সাটিয়াজুরী রেল ষ্টেশনে এ সালিসের আয়োজন করা হয়। বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাইয়ের সভাপতিত্বে সালিস বৈঠকে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, বার পঞ্চাতের সভাপতি ও সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সরকার মোঃ শহিদ, বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ, মিরপুর ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন, সাবেক চেয়ারম্যান আঃ আউয়াল, নুরুল হক মেম্বার, শফিক মিয়া, সেলিম মিয়া মেম্বার, এখলাছ মেম্বার প্রমুখ। সালিস বৈঠকে সর্বসম্মতি ক্রমে বারআউলিয়া গ্রামকে ৪০ হাজার টাকা রাজেন্দ্রপুর গ্রামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
উল্লেখ্য যে, গত ২০ জুন কাঠাল কেনাকে কেন্দ্র করে বাহুবল উপজেলার বারআউলিয়া ও রাজেন্দ্রপুর গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে অর্ধশতাধিক লোকজন আহত ও সাটিয়াজুরী বাজারে দোকানপাট ভাংচুর করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com