Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মেয়ের বাড়ি যাওয়া হলো না দুলভজানের স্কয়ার কোম্পানির গাড়ি কেড়ে নিল প্রাণ

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ মেয়ের বাড়ি যাওয়া হলো না দুলভজান বিবির (৬০)। পথিমধ্যে স্কয়ার ওষুধ কোম্পানীর একটি গাড়ি কেড়ে নিল তার প্রাণ। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গালিব ফিলিং ষ্টেশনের সন্নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুলভজান বিবি গজনাইপুর ইউনিয়নের রামলোহ গ্রামের সমশের উদ্দীনের স্ত্রী।
নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুলভজান বিবি মেয়ের বাড়ি নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নে যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা দেন। দুপুর দেড়টার দিকে তিনি ঢাকা-সিলেট মহাসড়কের গালিব ফিলিং ষ্টেশনের সন্নিকটে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় স্কয়ার ওষুধ কোম্পানির একটি গাড়ি (ঢাকা মেট্রো-ম-১১-০৩৭৫) তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন দুলভজান বিবি। ঘটনার পরপরই উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। উভয় দিক থেকে আসা অসংখ্য যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। প্রায় ১ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।
অন্যদিকে স্কয়ার ঔষধ কোম্পানির ঘাতক গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দেবপাড়া ইউনিয়নের বৈঠাখাল গ্রামে যাওয়ার পর জনতার সহযোগিতায় হাইওয়ে পুলিশ আটক করে। তবে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।