Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ইকরাম গ্রামে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ নিয়ে দুই পরিবারের মাঝে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। পিতার দাবি তার কন্যা স্বামীর পরকীয়া প্রেমের বলি হয়েছে। স্বামীর স্বজনদের দাবি রামিনা আক্তার চাঁদনি (২০) আত্মহত্যা করেছে। মঙ্গলবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে।
আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেওয়ে ইউনিয়নের মাহমুদপুর গ্রামের চাঁদনির পিতা হাজি ফতেহ উল ইসলাম জানান, ২ বছর আগে বানিয়াচং উপজেলার মৃত কদর আলীর পুত্র মোকতাদির মিয়া (৩০) এর সাথে চাঁদনির বিয়ে হয়। মোকতাদির একই গ্রামের মিতা নামে এম মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি চাঁদনি জানতে পারলে তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। কারণে অকারণে প্রায়ই চাঁদনির উপর নির্যাতন চালাতো তার স্বামী। চাদনীর ছোট বোন শারমিন বোনের বাড়ি বেড়াতে যায়। মঙ্গলবার ওই সময় চাঁদনিকে হত্যা করা হয়েছে বলে শারমিন তার পিতাকে জানায়। খবর পেয়ে চাঁদনির শ্বশুরবাড়িতে গিয়ে তিনি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। বানিয়াচং থানার এসআই ওমর ফারুকের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে স্বামী আত্মগোপন করেছে। কিন্তু স্বামীর পরিবারের লোকজন জানায়, চাঁদনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তারা হাসপাতালে নিতে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামালে সে মারা যায়।
এসআই ওমর ফারুক জানান, ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ জানা যাচ্ছে না। তবে লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।