Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জের নিখোঁজ দু’শিক্ষার্থী দুলাভাইর বাড়ি থেকে উদ্ধার

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জ হতে লেখাপড়ার চাপে নিখোঁজ হওয়া দু’শিক্ষার্থীকে তাদের বাহুবলের ভগ্নিপতির বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃতরা হচ্ছে- হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জের পশ্চিম বড়চরের আব্দুল জব্বারের ছেলে সুকরিপাড়া হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র ফয়সল মিয়া (১৪) ও একই এলাকার বাসিন্দা আব্দুস শহীদের ছেলে দি-কাশফিয়ান স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র আব্দুল হাসান রিয়াজ (১২)।
থানা পুলিশ সূত্র জানায়, সোমবার রিয়াজ ও ফয়সল স্কুলে যাওয়ার জন্য এক সাথে বের হয়ে বিকেল পর্যন্ত বাড়ি ফিরেনি। বহু খোজাখুজির পর না পেয়ে ফয়সলের বাবা আব্দুল জব্বার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ থানায় একটি জিডি করেন। তাৎক্ষণিক থানার ওসি মোঃ ইয়াছিনুল হকের নেতৃত্বে এসআই সামিউল ইসলাম, ডিএসবি’র ফারুক আহমেদসহ একদল পুলিশ বিভিন্নস্থানে তাদের সন্ধ্যানে অভিযান পরিচালনা করেন।
অবশেষে রাতে রিয়াজ ও ফয়সলের দুলাভাই তাজুল ইসলামের গ্রামের বাড়ি বাহুবলের শিমুলিয়া থেকে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে অভিভাবকরা থানায় এসে মুচলেখা দিয়ে তাদের নিয়ে যান।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ ইয়াছিনুল হক বলেন- লেখাপড়ার চাপে রিয়াজ ও ফয়সল পালিয়ে তাদের দুলাভাইয়ের বাড়িয়ে আশ্রয় নেয়। পুলিশ তাদেরকে উদ্ধার করে স্বজনদের কাছে বুঝিয়ে দিয়েছে।