Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জের বোর্ডিং থেকে আটক ॥ যুবক-যুবতী ও ম্যানেজারকে ভ্রাম্যমান আদালতের দণ্ড

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ ড্রাইভারবাজার এলাকার চেয়ারম্যান বোর্ডিং থেকে আপত্তিকর অবস্থায় আটক যুবক-যুবতী ও হোটেল ম্যানেজারকে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে-বাহুবল উপজেলার ফতেহপুর গ্রামের জমির আলীর পুত্র মোতাচ্ছির আহমেদ (৩০) ও পাবনা জেলার হাতাইখুলাই উপজেলার আজিজ ভূইয়ার কন্যা রাশেদা খাতুন (২৫) ও সদর উপজেলার জগতপুর গ্রামের মৃত মওলা বকসের পুত্র ওই হোটেলের ম্যানেজার আব্দুস সামাদ।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ৯ জুলাই শনিবার দুপুর ১২টার দিকে শায়েস্তাগঞ্জ থানার এসআই আতিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ওই হোটেলের ১নম্বর রোম থেকে আপত্তিকর অবস্থায় মোতাচ্ছির আহমেদ রাশেদা খাতুনকে আটক করে।
এ সময় তাদেরকে হোটেলে অসামাজিক কাজে সুযোগ করে দেয়ার জন্য হোটেলের ম্যানেজার আব্দুস সামাদকেও আটক করা হয়।
পরে দুপুর ৩টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিতাভ পরাগ তালুকদারের আদালতে হাজির তাদেরকে হাজির করা হলে আদালত রাশেদা ও মোতাচ্ছিরকে ৭ দিন করে এবং ম্যানেজারকে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন। ওই দিনই তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।
শায়েস্তাগঞ্জ থানা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে শায়েস্তাগঞ্জের সিরাজ হোটেল ও চেয়ারম্যান বোর্ডিংয়ে অসামাজিক কাজ চলে আসছে। ইতোপূর্বেও ওইসব হোটেল থেকে যুবক-যুবতীদের আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়।