Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাংবাদিক মজিদের পিতা’র ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক আজকের হবিগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক এডঃ এম এ মজিদ ও হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ এর পিতা আব্দুল মান্নান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। গতকাল রবিবার বেলা ২টার সময় ছোট বহুলা নিজ বাড়ীতে বার্ধক্য জনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মরহুমের মৃত্যুর সংবাদ শোনে তাৎক্ষনিক ছোট বহুলার বাড়ীতে ছুটে যান হবিগঞ্জে কর্মরত সাংবাদিক, আইনজীবি ও ব্যাংকারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
রাত সোয়া ১০টায় ছোট বহুলা মাদ্রাসা মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিক, আইনজীবি, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। পরে গ্রামের কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।
এদিকে মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি ৫ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক ছিলেন। বড় ছেলে মোঃ আব্দুল্লাহ কৃষি ব্যাংকে কর্মরত। তিনি ব্যাংকার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও আপনজনের সাধারণ সম্পাদক। ২য় ছেলে আব্দুল হাই বাড়িতে থাকেন। ৩য় ছেলে এডঃ এম এ আজিজ ঢাকা জজ কোর্টে আইন পেশায় নিয়োজিত। ৪র্থ ছেলে এডঃ এম এ মজিদ দৈনিক নয়া দিগন্ত’র হবিগঞ্জ প্রতিনিধি ও দৈনিক আজকের হবিগঞ্জ’র ভারপ্রাপ্ত সম্পাদক। পাশাপাশি তিনি হবিগঞ্জ কোর্টে আইন পেশায় নিয়োজিত। ৫ম ছেলে সুমন মালয়েশিয়া অবস্থান করছেন।
শোক প্রকাশ
দৈনিক আজকের হবিগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক এডঃ এম এ মজিদের পিতা আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ ও সিলেট জেলার সংরক্ষিত মহিলা সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল ও সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, বিশিষ্ট আইনজীবি মোঃ নুরুজ্জামান। তারা মরহুমের রুহের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
হবিগঞ্জ প্রেসক্লাব ঃ দৈনিক আজকের হবিগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক এম এ মজিদের পিতা আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, আ.স.ম নুরুজ্জামান চৌধুরী শওকত, শরীফ চৌধুরী, জিয়া উদ্দিন দুলাল।
সাংবাদিক ফোরাম ঃ দৈনিক আজকের হবিগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক এডঃ এম এ মজিদের পিতা আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি রাসেল চৌধুরী ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর।
ব্যাংকার্স এসোসিয়েশন ঃ হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ এর পিতা আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ তাজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী খান, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।