Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে শ্বশুরবাড়ি থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার ॥ পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ॥ স্ত্রীর দাবী হার্টএ্যাটাক

বাহুবল প্রতিনিধি ॥ বিয়ের দুই মাসের মাথায় বাহুবলে শ্বশুরবাড়ি থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে বাহুবল মডেল থানা পুলিশ। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার লোহাখলা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী একই উপজেলার চারগাঁও গ্রামের মৃত আব্দুস সালামের পুত্র আবু তাহের (৩৫)। তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। আবু তাহেরের স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন জানান, হার্টএ্যাটাকে তার মৃত্যু হয়েছে। অপরদিকে পরিবারের দাবী তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
নিহতের পরিবার জানায়, উপজেলার মিরপুর বাজারের লেবু ব্যবসায়ী আবু তাহের লোহাখলা গ্রামের মৃত রফিক উল্লার মেয়ে আইমুন্নেছাকে দুই মাস আগে বিয়ে করেন। আইমুন্নেছা তার ২য় স্ত্রী। প্রতিদিনের মত শুক্রবার ব্যবসায়িক কাজ-কর্ম শেষে রাতে শ্বশুরালয়ে যান আবু তাহের। শনিবার সকাল ৭টার দিকে ছোট ভাই মকবুলের কাছে মোবাইল ফোনে তার মৃত্যুর খবর আসে। পরে বাহুবল মডেল থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে নিয়তের স্ত্রী আইমুন্নেছা জানান, আমার স্বামী রাত ৩টার দিকে সেহরী খাওয়া শেষ করে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পড়েন। সকাল ৭টায় কোন সাড়া-শব্দ না পেয়ে চিৎকার করে বাড়ির লোকজনকে ডাকলে তারা এসে বলেন ‘আমি বিধবা হয়ে গেছি, আমার স্বামী আর বেঁছে নেই’। এ মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। নিহতের স্ত্রী ও শ্বশুর বাড়ির দাবী আবু তাহের হার্ড এ্যাটাকে মারা গেছে। অন্যদিকে নিহতের ছোট ভাই মকবুলের দাবি, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সুষ্ঠু তদন্ত হলে রহস্য বের হবে।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। জিডির উপর ভিত্তি করে লাশ ময়নাতদন্তে পাঠাচ্ছি। রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।