Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আইডিইবি’র ইফতারে এমপি আবু জাহির ॥্ ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা দেশের উন্নয়নে অবদান রাখছেন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারা দেশের উন্নয়নে অবদান রাখছেন। পদ্মা সেতু থেকে শুরু করে আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারা ব্যাপক ভূমিকা পালন করছেন। তাই দেশনেত্রী শেখ হাসিনাও সবসময় তাদের পাশে থাকেন।
গতকাল শনিবার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) হবিগঞ্জ জেলা শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারিগরী শিক্ষার ক্ষেত্রে ব্যাপক গুরুত্ব দিয়েছেন। এর ফলে আমাদের দেশের সন্তানরাই ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাই বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কথা জনগণের নিকট তুলে ধরতে শিক্ষিত সমাজের প্রতি অনুরোধ জানান এমপি আবু জাহির।
ইফতার মাহফিল আয়োজক কমিটির আহবায়ক কাজী দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও আইডিইবি’র সাধারণ সম্পাদক লায়ন ইঞ্জিনিয়ার মনসুর রশীদ কাজলের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন আইডিইবি’র সহ সভাপতি সুভাষ কুমার চক্রবর্তী। এছাড়াও ইফতার মাহফিলে বিভিন্ন দপ্তরের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আইডিইবি’র অর্থ সম্পাদক আব্দুল কুদ্দুস শামীম।
পরে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির জেলা আইডিইবি’র ভবন মেরামতের জন্য ২ লাখ টাকার অনুদান ঘোষণা করেন।