বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

যশেরআব্দায় যৌতুকের জন্য স্ত্রী-শশুড়-শাশুড়ী হাসপাতালে

  • আপডেট টাইম শনিবার, ২৫ জুন, ২০১৬
  • ৪৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌর এলাকার যশেরআব্দায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হাসপাতাল পাটিয়েছে পাষন্ড স্বামী। গতকাল বিকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, ৭ বছর পূর্বে হবিগঞ্জ সদর উপজেলার চানপুর গ্রামের জজ মিয়ার ছেলে নাছির মিয়ার সাথে হবিগঞ্জ পৌর এলাকার যশেরআব্দা গ্রামের দিনমজুর কাবিল মিয়ার মেয়ে জাহানারা বেগমের সাথে বিয়ে হয়। বিয়ের পর পরই নাছির যশেরআব্দায় এলাকায় ভাড়াটে বাসায় বসবাস করে আসছে। সম্প্রতি নাছির যৌতুকের জন্য বিভিন্নভাবে স্ত্রীকে নির্যাতন করে আসছে। গতকাল দুপুরে যৌতিকের জন্য আবারও স্ত্রীকে চাপ দেয় যৌতুক লোভী স্বামী নাছির। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জাহানারাকে সে মারধোর শুরু করে। এমন খবর পেয়ে জাহানারার মা-বাবা এগিয়ে আসলে তাদেরও নাছির মারধোর করে। গুরুরত আহত অবস্থায় নাছিরের স্ত্রী জাহানারা (২৪), শ্বশুড় কাবিল মিয়া (৫০) ও শ্বাশুড়ী নূরজাহান বেগম (৪৫) কে হবিগঞ্জ আধুনিক হাসাপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com