Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে ভোট না দেয়ায় যুবককে ধরে নিয়ে নির্যাতন

চুনারুঘাট প্রতিনিধি ॥ ৬ষ্ঠ ও শেষ ধাপে অনুষ্ঠিত নির্বাচনে চুনারুঘাটে ভোট না দেয়ার অভিযোগে দরিদ্র কৃষক বাবুল মিয়া (৩৫) নামে এক যুবককে ধরে নিয়ে বাড়িতে বেধে রেখে নির্যাতন করেছে পরাজিত মেম্বার প্রার্থী জামালসহ তার সমর্থকরা। বাবুল মিয়া কবিলাসপুর পাড়াটিলা গ্রামের মৃত মশ্রব উল্লার ছেলে। গতকাল সোমবার রাত ৮টায় উপজেলার কবিলাসপুর গ্রামের এ ঘটনাটি ঘটেছে।
স্থানীয় লোকজন ও আহত সুত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় উপজেলার গাজীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসুল্লা বাজারে বাবুল মিয়া রাসায়নিক সার কিনতে আসেন। কেনাকাটার এক পর্যায়ে কবিলাশপুর গ্রামের চৌকিদার আব্দুল জাহিরের ছেলে পরাজিত মেম্বার প্রার্থী জামাল মিয়া ও তার সমর্থকরা বাবুল মিয়াকে জোরপূর্বক জামালের বাড়িতে নিয়ে যায়। সেখানে বাবুল মিয়াকে নির্যাতন করা হয়। প্রায় ১ঘন্টার নির্যাতনের পর স্থানীয়রা পুলিশে খবর দিলে চুনারুঘাট থানার এসআই মোঃ সেলিম হোসেন একদল পুলিশ নিয়ে রাত ৯টায় বাবুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে গুরুতর আহত বাবুলকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।
স্থানীয় নব-নির্বাচিত ইউপি মেম্বার মোঃ ছালেক মিয়া জানান, আমি বাবুলকে নির্যাতনে খবর শুনেছি। বিষয়টি খুবই হৃদয়বিদারক। যা কারো কাম্য নয়।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তী বলেন, অভিযোগে প্রেক্ষিতে আসামীদের গ্রেফতার করবে পুলিশ। আসামী যতই প্রভাবশালী হোক না কেন পুলিশ তাদের গ্রেফতার করবেই।
উল্লেখ্য যে, গত ৪ জুন ইউপি নির্বাচনে জামাল মিয়া গাজীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ছিলেন। নির্বাচনে তিনি পরাজিত হন। এরই জের ধরে বাবুল মিয়াকে নির্যাতন করেছে জামাল মিয়াসহ তার সমর্থকরা। স্থানীয়রা জানান, চুনারুঘাট থানায় জামাল মিয়ার বিরুদ্ধে একাধিক বন মামলা রয়েছে।