Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শৈলজুরায় দুলাভাই’র মামলায় শ্যালক পুলিশের কাচায়

স্টাফ রিপোর্টার ॥ দুলাভাই’র টাকা আত্মসাতের অভিযোগে দায়েরকৃত মামলায় শালা আশরাফ উদ্দিন আশিককে পুলিশ গ্রেফতার করেছে। মামলার অপর আসামীরা হচ্ছে বাদীর শালা জাহেদ মিয়া ও তুহিন মিয়া।
জানা যায়, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সদর উপজেলার গ্রামের বাসিন্দা আব্দুল আলী তার শ্বশুর বাড়ি সদর উপজেলার শৈলজুড়া গ্রাম এলাকায় কিছু ভূমি ক্রয় করেন। তিনি ওই ভূমি বিক্রি করতে চাইলে তার শ্বশুর বাড়ির লোকজন ওই ভূমি ক্রয় করতে আগ্রহী হয়ে উঠে। এক পর্যায়ে গত ২০১৫ সনের সেপ্টেম্বর মাসে আলোচনা ক্রমে ২২ লাখ টাকা ভূমির মুল্য নির্ধারণ করা হয়। এ সময় ১২ লাখ টাকা পরিশোধ করা হয়। বাকী ১০ লাখ টাকা পরবর্তী ৩ মাসের মধ্যে পরিশোধের শর্তে ভূমি দলিল করে দেন সাবেক পুলিশ কর্মকর্তা আব্দুল আলী। পরবর্তীতে টাকা দেই দিচ্ছি বলে বলে সময় ক্ষেপন করা হয়। এক পর্যায়ে আসামীরা টাকা দিতে অস্বীকার করে। এক পর্যায়ে বাধ্য হয়ে আব্দুল আলী বাদী হয়ে উল্লেখিত ৩ জনকে আসামী করে হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।
এদিকে হবিগঞ্জ সদর থানার এসআই সানাউল্লাহর নেতৃত্বে একদল পুলিশ রবিবার গভীর রাতে শইল জুড়া গ্রামে আসামীদের গ্রেফতারে অভিযান চালায়। এক পর্যায়ে আসামীসহ বাড়ির লোকজন পুলিশের সাথে বিতর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে পুলিশ কৌশল অবলম্বন করে আসামী বাদীর শালা আশিক মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হলেও অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।