Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে চা বাগানে মহিলার রহস্যজনক মৃত্যু

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের গিলানী চা বাগানে বিষপানে দুই সন্তানের জননীর মৃত্যু রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি তাকে হত্যার পর মুখে বিষ ঢেলে দেয়া হয়েছে। স্বামীর পরিবারের দাবি সে আত্মহত্যা করেছে। বাগান সভাপতি অমর ভৌমিক জানান, পারিবারিক মনোমালিণ্যের কারণেই এ ঘটনা ঘটেছে।
জানা যায়, সুরমা চা বাগানের অভির বাগতির কন্যা রিপা বাগতির সাথে বিয়ে হয় গিলানী চা বাগানের পুতুল বাগতির। দাম্পত্যজীবনের তাদের দুই সন্তান রয়েছে। পারিবারিক জীবনে প্রায়ই স্বামী-স্ত্রী’র মাঝে ঝগড়াসহ মনোমালিণ্য চলছিল। গত ২২ মে রিপা বাগতি বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। আশংকাজনক অবস্থায় প্রথমে তাকে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় গত শনিবার ভোরে সে মারা যায়। রিপার পিতা অবির বাগতির আপত্তি উপেক্ষা করে শনিবার রাতে তড়িগড়ি করে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও বাগান সভাপতির মাধ্যমে রিপার মৃতদেহ সমাহিত করা হয়।
রিপার পিতা জানান, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব মাষ্টার ও বাগান সভাপতি অমর ভৌমিক, বাগান ডাক্তার হিসেবে পরিচিত প্রদীপ বিষয়টি আগামী ৪ জুন চুনারুঘাট ইউপি নির্বাচনের পর সমাধানের করার কথা বলেন। ওই সময় যদি সমাধান না করতে পারেন তবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে অবির বাগতিকে আশ্বস্থ করেন। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, কোন অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেয়া হবে।