Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে মনির হত্যাকান্ডের প্রধান আসামী শিবাস কারাগারে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে আলোচিত স্কুল ছাত্রী মনি হত্যা মামলার প্রধান আসামী আটক শিবাস সরকার (৩০) কে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। সে মাধবপুর উপজেলার আদাউর ইউনিয়নের খিলগাও গ্রামের সুখলাল সরকারের ছেলে।
উল্লেখ্য, মনি তার প্ররোচনায় গত ২০১৪ সালের ১২ই নভেম্বর আত্মহত্যা করে। এবং একটি শ্রীকুট লিখে যায় তার মৃত্যুর জন্য একমাত্র দায়ী শিবাস ও তার পিতা। তদন্তকারী অফিসার বিভিন্ন আলামত মনির বিচানার নিচ থেকে জব্দ করে। কিন্তু আসামী দারা ভষিভুত হয়ে আলামত নষ্ট করে পেলে।
পরে নিহত মনির মা শুভা রানী সরকার আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি তদন্ত করার জন্য ডিবি পুলিশকে নির্দেশ দেন। ইতিমধ্যে সিবাসের পিতা কে পুলিশ আটক করে করাগারে পাঠায়। পুলিশ আরও জানায়, শিবাস দীর্ঘদিন ধরে ওই এলাকায় বিয়ের প্রলোভান দিয়ে যুবতীকে ধর্ষণ করে সর্বনাশ করে। তার সুখলাল সরকারের ও নারী শিশু আইনে মামলায় হাজত বাস করেছে অনেক দিন। গত রবিবার দুপুরে ডিবি পুলিশ শহরের সার্কিট হাউজ রোড এলাকা থেকে আটক করে। শিবাস গ্রেপ্তারের খবর শুণে মনির স্কুলের শিক্ষার্থীদের মধ্যে স্বস্তি ফিরে আসে। এবং লম্পট শিবাসের সর্বেচ্চ শাস্তি দাবি করে।