Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলায় শ্রেষ্ঠ বানিয়াচংয়ের জনাব আলী ডিগ্রি কলেজ

বানিয়াচং প্রতিনিধি ॥ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ তে এবার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ হিসেবে নির্বাচিত হয়েছে বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জনাব আলী ডিগ্রি কলেজ। হবিগঞ্জ জেলায় অবস্থিত অনেক নামিদামী কলেজকে পিছনে ফেলে সার্বিক দিক দিয়ে শ্রেষ্ঠ কলেজের স্থান দখল করে নিয়েছে এই কলেজটি।
গত রবিবার হবিগঞ্জের সুুযোগ্য জেলা প্রশাসক সাবিনা আলমের নেতৃত্বে শিক্ষা সপ্তাহ উদযাপনের জুড়ি বোর্ড এ ঘোষণা প্রদান করেন। এবার বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার জন্য আগামী ১৮ মে শ্রেষ্ঠত্বতের লড়াইয়ে যোগ দিবে এই প্রাচীন কলেজটি।
উপজেলা পর্যায়েও শ্রেষ্ঠ কলেজ বানিয়াচং জনাব আলী ডিগ্রি কলেজ, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) সাফিউজ্জামান খান ও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে বাংলা বিভাগের প্রবীণ শিক্ষক শহীদুল ইসলামকে নির্বাচিত করেছিল জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ উদযাপন কমিটি বানিয়াচং শাখা। জেলা পর্যায়ে শ্রেষ্ট হওয়ায় কলেজের শিক্ষকমন্ডলী, ছাত্রছাত্রী, গভর্নিংবডি, কর্মকর্তা, কর্মচারী ও প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে দেখা দিয়েছে আনন্দের বন্যা। তারা আশাবাদী আগামীতে বিভাগীয় পর্যায়েও এই কলেজটি শ্রেষ্ট হওয়ার গৌরব অর্জন করবে।