শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলের ৭ ইউনিয়নে ৪২ চেয়ারম্যান প্রার্থী

  • আপডেট টাইম শনিবার, ১৪ মে, ২০১৬
  • ৩৭৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের ৭ ইউনিয়নে ৪২ জন চেয়ারম্যান প্রার্থী ভোট যুদ্ধে অর্বতির্ণ হয়েছেন। প্রত্যেক ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী থাকলেও একটি ইউনিয়নে প্রার্থী দিতে পারেনি বিএনপি ও জাতীয় পার্টি। খেলাফত মজলিসের ২ জন ও ইসলামীক ফ্রন্টের ১ জন প্রার্থী এবং স্বতন্ত্র প্রতীকে জামায়াতের ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় আছেন। অপরদিকে ২ ইউনিয়নে আওয়ামীলীগের ৩ জন এবং ২টি ইউনিয়নে বিএনপির ২ জন বিদ্রোহী প্রার্থীও মাঠে আছেন। স্নানঘাট ইউনিয়নে চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন- ফেরদৌস আলম (আওয়ামীলীগ), এডঃ মোঃ মুদ্দত আলী (বিএনপি), আব্দুল কাদির (জাতীয় পার্টি), বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম (বিদ্রোহী আওয়ামীলীগ), সাবেক চেয়ারম্যান হরমুজ মিয়া (বিদ্রোহী আওয়ামীলীগ)। এছাড়াও ওই ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১ ও সাধারণ মেম্বার পদে ৩৭ জন প্রার্থী রয়েছেন।
পুটিজুরী ইউনিয়নে চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন- সাবেক মেম্বার শামছুদ্দিন তারা মিয়া (আওয়ামীলীগ), খন্দকার খুর্শেদ আলম সুজন (বিএনপি), আব্দুল জব্বার চৌধুরী (জাতীয় পার্টি), ফরিদ উদ্দিন আখঞ্জী (বিদ্রোহী বিএনপি), এস এম শাহবাজ (স্বতন্ত্র), শাহ উবায়দুর রহমান (স্বতন্ত্র), শেখ মখলিছুর রহমান তালুকদার (স্বতন্ত্র) ও শেখ আব্দুল মুমিন (স্বতন্ত্র)। এছাড়াও ওই ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১৬ ও সাধারণ মেম্বার পদে ৪৬ জন প্রার্থী রয়েছেন।
সাতকাপন ইউনিয়নে চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন- মোঃ আয়াত আলী (আওয়ামীলীগ), হাজী ইমাম উদ্দিন সরকার (বিএনপি), শাহ আবদাল মিয়া (জাতীয় পার্টি), সাঈদ আহম্মদ (খেলাফত মজলিস), বর্তমান চেয়ারম্যান আব্দুর রেজ্জাক (স্বতন্ত্র), সৈয়দ এনামুল হক (আওয়ামীলীগ বিদ্রোহী) ও মোঃ মাসুক মিয়া (স্বতন্ত্র)।
বাহুবল ইউনিয়নে চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন- আজমল হোসেন চৌধুরী (আওয়ামীলীগ), সামায়ূন কবির চৌধুরী (বিএনপি), ফারুক আহমেদ আখঞ্জী (জাতীয় পার্টি), হিফজুর রহমান আবু বকর (স্বতন্ত্র), সিরাজ মিয়া তালুকদার (স্বতন্ত্র) ও ফারুক মিয়া (স্বতন্ত্র)। এছাড়াও ওই ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৯ ও সাধারণ মেম্বার পদে ৪৫ জন প্রার্থী রয়েছেন।
লামাতাসী ইউনিয়নে চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন- বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু (আওয়ামীলীগ), আব্দুল আহাদ কাজল (বিএনপি), আ.ক.ম উস্তার তালুকদার (জাতীয় পার্টি), আব্দুল কাইয়ূম (ইসলামীক ফ্রন্ট) ও সাবেক চেয়ারম্যান এম এ মুছা। দলীয় মনোনয়ন ইস্যুর পর বাতিল করায় ওই ইউনিয়নের জাপা প্রার্থী আলতাফ হোসেনের মনোনয়ন পত্রটি বাছাইকালে অবৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়াও ওই ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১২ ও সাধারণ মেম্বার পদে ৪০ জন প্রার্থী রয়েছেন।
মিরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন- সাইফুদ্দিন (আওয়ামীলীগ), বর্তমান চেয়ারম্যান আব্দুল আউয়াল (বিএনপি), সবুজুল ইসলাম সবুজ (জাতীয় পার্টি), দিদার এলাহী সাজু (খেলাফত), নূরুল হক আসকির (স্বতন্ত্র), সাবেক চেয়ারম্যান ডা. রমিজ আলী ও মীর একেএম জমিলুন্নবী (স্বতন্ত্র)। এছাড়াও ওই ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১ ও সাধারণ মেম্বার পদে ৪৪ জন প্রার্থী রয়েছেন।
ভাদেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে বৈধ প্রার্থীরা হলেন- কামরুজ্জামান বশির (আওয়ামীলীগ), মনিরুজ্জামান খান ফারুক (বিদ্রোহী বিএনপি), আব্দুর রউফ বাহার (স্বতন্ত্র) ও তাজুল ইসলাম চৌধুরী (স্বতন্ত্র)। এছাড়াও ওই ইউনিয়নে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১৮ ও সাধারণ মেম্বার পদে ৫৬ জন প্রার্থী রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com