Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আজমিরীগঞ্জের কুশিয়ারায় কৃষক নিখোঁজ ॥ ৩০ ঘন্টায়ও সন্ধান পাওয়া যায়নি

আমিনুল ইসলাম, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জে কুশিয়ারা নদীতে নিখোঁজ হয়েছে আবু মিয়া (৭০) নামে এক কৃষক। আবু মিয়ার স্বজনরা দাবী করছেন ভীম জালে আটকা পড়ে তার মৃত্যু হয়েছে। প্রায় ৩০ ঘন্টা অতিবাহিত হলেও তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ আবু মিয়ার বাড়ি কাকাইলছেও ইউনিয়নের গোপালপুর গ্রামে। গত বুধবার দুপুরের দিকে তিনি নৌকা দিয়ে ধান পারাপারের সময় অসাবধানতা বশত নদীতে পড়ে যান।
স্থানীয় সূত্রে জানা গেছে, আবু মিয়া বুধবার দুপুরে তার ছেলেনে নিয়ে নদীর ওপার থেকে ডিঙ্গি নৌকা দিয়ে ধান পারাপার করার সময় অসাবধানতা বশত নদীতে পড়ে যান। এর পর থেকে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি স্বজনরা।
আবু মিয়ার স্বজনরা দাবী করছেন, আবু মিয়া যে স্থানে নৌকা থেকে পড়ে যান ওই স্থানে কাকাইলছেও ইউনিয়নের আনন্দপুর গ্রামের মণমোহন দাসের পুত্র মনজু দাস, মস্তু মিয়ার পুত্র বাবুল মিয়া, দুধু মিয়ার পুত্র শরিফ মিয়া ভীম জাল দিয়ে মাছ ধরছিলেন। আবু মিয়ার পড়ে যাওয়ার পর তাদের ভীম জালে আটকা পড়েন। এসময় জেলেরা তাদের ভীম জাল ধারালো চাকু দিয়ে কেটে ফেলে। এতে আবু মিয়া নদীর প্রবল ¯্রােতে হারিয়ে যায়। তার স্বজনসহ বিভিন্ন পন্থায় নদীতে অনেক খোঁজাখোঁজি করেও  কোন সন্ধান পায়নি। গতকাল রাত ৮টার দিকে এ রিপোর্ট লিখা পর্যন্ত আবু মিয়ার সন্ধান পাওয়া যায়নি।