বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বানিয়াচংয়ে নির্বাচনী ম্যাসেজ সর্বত্র আলোচনা ঝড়

  • আপডেট টাইম শনিবার, ২৩ এপ্রিল, ২০১৬
  • ৫৮২ বা পড়া হয়েছে

স্টাফ প্রতিনিধি ॥ আজ বানিয়াচং উপজেলার ১৫টি ইউ.পির মধ্যে ১৩টি ইউ.পিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। শান্তিপূর্ণ ভোট গ্রহনের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। দু’টি ইউপির ১টি ১২ নং সুজাতপুর ইউ.পির একটি ওয়ার্ডে কিছু ভোট জন চাহিদার প্রেক্ষিতে নির্দিষ্ট এলাকায় ভোট ছাপা না হওয়ার কারনে নির্বাচন কমিশন গত বুধবার এক আদেশে ২৩ তারিখের পরিবর্তে ২৮ মে নির্বাচনের তারিখ ধার্য করেছে। অন্যদিকে ৪নং বানিয়াচং দক্ষিণ পশ্চিম ইউ.পি চেয়ারম্যান মোহাম্মদ আলী মমিন এর আবেদনের প্রেক্ষিতে নির্বাচন কমিশন ৬ষ্ট ধাপে ৪জুন শনিবার নির্বাচনের দিনক্ষন ধার্য করেছিল।
এদিকে আজ শনিবারে সুষ্টু, অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ন নির্বাচনের সমস্ত কার্যক্রম সম্পন্ন হয়েছে। অপর দিকে হবিগঞ্জ জেলা ইউ.পি চেয়ারম্যান সমিতি সভাপতি ও ৪নং বানিয়াচং সদর দক্ষিণ পশ্চিম ইউ.পি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন নির্বাচন সংশ্লিষ্ট সকলের মোবাইলে ম্যাসেজ ও জনসাধারনের মধ্যে কার্ড বিতরণ করে আলোচনার ঝড় তুলেছেন। মোবাইল ম্যাসেজে রয়েছে “আপনার বিবেকই সর্বোচ্ছ আদালত। ইউ.পি নির্বাচন আচরণবিধি মেনে ও সংকীর্ণতার উর্ধ্বে, এলাকার বৃহত্তর স্বার্থে সুশিক্ষিত যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করে মানমর্যাদা ও ভাবমূর্তি রক্ষা করা নির্বাচন সংশ্লিষ্টদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।” অন্যদিকে কার্ডের এক পৃষ্ঠায় রয়েছে প্রিয় বানিয়াচংবাসী, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাষ্ট্রীয় আচরণ বিধি মেনে সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশ রক্ষা করে সংকীর্ণতার উর্দ্ধে উঠে দেশে জাতির বৃহত্তর স্বার্থে সুশিক্ষিত যোগ্য ব্যক্তিকে নির্বাচত করুন। সাংবিধানিকভাবে জনগণই সকল ক্ষমতার উৎস। বিশ্বের বৃহত্তম গ্রাম বানিয়াচং ও  উপজেলাবাসীর মানমর্যাদা ও ভাবমূর্তি রক্ষা করা নির্বাচন সংশ্লিষ্ট সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আল্লাহ/সৃষ্টিকর্তা সহায় হোন।–মোহাম্মদ আলী মমিন। অপর পৃষ্টায় ব্যতিক্রম কার্ডের বর্ডারে রয়েছে *সন্তানই সম্পদ। নিয়মিত স্কুল, কলেজ, মাদ্রাসায় পাঠান*শিক্ষালয়ে গিয়ে ছাত্র-ছাত্রীদের খবর নিন*তথ্য প্রযুক্তি ও সু-শিক্ষায় পরিবারকে আলোকিত করুন। মাদকমুক্ত পরিবার গঠন করুন এবং চেয়ারম্যান মমিন এর ছবি বিভিন্ন পদবী মোবাইল, ই-মেইল, স্কাইপ আইডিসহ ঠিকানা উল্লেখ রয়েছে। এ ব্যাপারে চেয়ারম্যান মমিন বলেন, পাঁচ হাজারেরও অধিক ম্যাসেজ পাঠিয়েছেন এবং ২০হাজারেরও অধিক কার্ড বিতরণ করেছেন। এব্যাপারে সাংবাদিক জওহর হোসাইন ফাহাদী সর্বাত্মক সহযোগিতা করেছে। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন নির্বাচন সংশ্লিষ্ট সকল প্রিসাইডিং, পোলিং অফিসার, আইন প্রয়োগকারী কর্মকর্তা কর্মচারী সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন গ্রহনে একাট্টা এবং উপজেলার জনগণ অত্যন্ত সচেতন ও আন্তরিক বলেই তাঁর বিশ্বাস ১৩টি ইউ.পিতেই শতভাগ গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়া সম্ভব হবে। বানিয়াচং উপজেলা নির্বাচন অফিসার মো: মিজানুর রহমান জানান, প্রত্যেক সেন্টারে ভোট গ্রহনে সকল কার্যক্রম ভোর হওয়ার পূর্বেই প্রস্তুত থাকছে বলে তিনি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com