Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দিগাম্বর বাজারে শাহ সুরত আলী স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় এমপি শেখ সুজাত-নবীগঞ্জ ও বাহুবলে ২টি আধুনিক স্টেডিয়াম নির্মান করা হবে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বীর মুক্তিযোদ্ধা শহীদ শাহ সুরত আলী স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত শনিবার রাত ৯টায় বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের দিগাম্বর বাজারে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলা শেষে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিগাম্বর বাজার ব্যবাসায়ী কমিটির আহ্বায়ক খন্দকার আজাদ হোসেন হারিছ। পুটিজুরী ইউনিয়ন সচেতন ছাত্রসমাজের সভাপতি খন্দকার খুর্শেদ আলম সুজনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পুটিজুরী ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন আহমেদ, পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি  সামছু উদ্দিন তারা মিয়া। এতে অন্যানর মাঝে উপস্থিত ছিলেন ইয়াকুব মালদার, শাহ আব্দুল আহাদ, ডাঃ মহিদুল ইসলাম চৌধুরী, আবুল কালাম মিঠু, জিতু মিয়া সেন্টু, ফারুক মিয়া, ছালিক মিয়া, রতন মিয়া, খন্দকার বাবুল মিয়া, শ্যামল কান্তি রায়, আব্দুল ওয়াহাব সবুজ, খন্দকার মঞ্জুর আলী, খন্দকার রাজু মিয়া, আক্তার হোসেন, শহীদুল ইসলাম প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি শেখ সুজাত মিয়া বলেন, খেলাধুলায় যুব সমাজকে মাদকাসক্ত থেকে দূরে রাখে, শারীরীক গঠন ও মনোবলকে বৃদ্ধি করে। তিনি বলেন, ভবিষ্যতে সুযোগ পেলে  যুবসমাজের খেলাধুলায় যাতে কোন অসুবিধা নয় হয়, সে জন্য নবীগঞ্জ ও বাহুবলে পৃথক ২টি আধুনিক স্টেডিয়াম নির্মান করা হবে। খেলায় ১ম স্থান অধিকারী রাইয়াপুর গ্রামের সুমেল সাথীকে ১টি কম্পিউটার ও ২য় স্থান অধিকারী শ্রীমঙ্গলের মিন্টু সাথীকে ১টি মোবাইল প্রদান করা হয়।