Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ঢাকায় অবস্থানরত লাখাই উপজেলার হাজারো নেতাকর্মী জাপা যোগদান

প্রেস বিজ্ঞপ্তি ॥ ঢাকায় অবস্থানরত হবিগঞ্জ জেলার “লাখাই” উপজেলার প্রায় এক হাজার নেতা-কর্মী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, হবিগঞ্জ জেলা সভাপতি ও হবিগঞ্জ সদর লাখাই আসনে এমপি প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমানের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।
ঢাকাস্থ ধানমন্ডি প্রিন্স প্লাজা কনভেনশন সেন্টারে উক্ত যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যোগদান অনুষ্ঠানে ঢাকায় অবস্থানরত লাখাইবাসীর পক্ষে বিভিন্ন বক্তারা বলেন আমরা বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক, ক্রীড়া সংগঠক, জনদরদী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক-কে ভালবাসা দিয়ে বরন করে নিলাম। তিনি ইতিমধ্যে হবিগঞ্জ সহ লাখাই-বাসীকে যে ভালবাসা ও সহযোগীতার হাত প্রসারিত করেছেন তার প্রতিদান আমরা আগামী সংসদ নির্বাচনে জয়লাভ করিয়ে হবিগঞ্জ-লাখাই বাসীর সেবা করার সুযোগ প্রদান করবো।
লাখাইবাসীর উক্ত যোগদান অনুষ্ঠানে জাপা নেতা আতিকুর রহমান আতিক হবিগঞ্জ ও লাখাইবাসী ভালবাসা ও কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছে তার জন্য তিনি আবেগ আপ্লুত হয়ে বলেন-আমি যতদিন বেচে থাকবো-হবিগঞ্জ লাখাইবাসীর সেবা করে যাব। বর্তমানে আমি নিজের হাতে নিজের কষ্ঠার্জিত অর্থ ও শ্রম দিয়ে এলাকাবাসীর সেবা করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইনশাল্লাহ্ ভবিষ্যৎ-এ মহান আল্লাহর অনুগ্রহে ও এলাকাবাসীর দোয়া ও ভোটে এম.পি নির্বাচিত হলে তবে ইনশাল্লাহ ২ হাতে এলাকাবাসীর সেবা করে যাবো। তিনি হবিগঞ্জ ও লাখাইবাসীর সহযোগীতা ও দোয়া কামনা করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ নাজির মিয়া। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুবেদুর রহমান, জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় নেত্রী মিসেস ফরিদা ইয়াসমিন। এছাড়া উপস্থিত ছিলেন মিসেস সারিকুন্নেছা, মিসেস তাহমিন রহমান, আবু তালেব সদস্য সচিব সৈনিক পার্টি, পীরজাদা মুরিদুল আলম, শাহ মোঃ আলী আজম আলী আজম, মঈনুল হাসান দুলাল, মোঃ কাওছার আহমেদ, লূৎফুর রহমান লিটন, নুরুল হক সেলিম আহমেদ, আশরাফ উদ্দিন জসিম, কামাল হোসেন।