Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পইলে সাহেব আলী চেয়ারম্যানের মিথ্যাচারের প্রতিবাদে জনসভা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইলে সাহেব আলী চেয়ারম্যানের মিথ্যাচারের প্রতিবাদে বিশাল প্রতিবাদ জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টায় পইল ইউনিয়নের দেবপাড়া মাঠে আসন্ন ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান সাহেব আলী কর্তৃক তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সৈয়দ মঈনুল হক আরিফের বিরুদ্ধে কটুক্তি ও মিথ্যাচারের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমুদুল হক-এর সভাপতিত্বে ও আব্দুল মমিন চৌধুরী সাদীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, হাজী সাহাব উদ্দিন, রমিজ আলী, সিরাজ মিয়া মেম্বার, তৌহিদ মিয়া, হাজী আব্দুল লতিফ, বশির উদ্দিন, সৈয়দ সেলিম আহমেদ ও আরজত আলী প্রমূখ।
সহস্রাধিক মানুষের সভায় বক্তাগন ইউপি নির্বাচন পূর্ববর্তী যে কোন ষড়যন্ত্র সংঘবদ্ধ ভাবে প্রতিহত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
সভায় সভাপতির বক্তব্যে ‘বিগত কিছুদিন কিছু দিন পূর্বে পইল নতুন বাজার মাঠে হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির তার প্রদত্ত বক্তব্যে অবাধ ও সুষ্ট ইউনিয়ন নির্বাচনের আশ্বাস প্রদান করায়’ সৈয়দ আহমুদুল হক তাকে পইলের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য,  গত শনিবার রাতে সৈয়দ মঈনুল হক আরিফের নির্বাচনী সভা অভিমুখে আগত মিছিল হতে বর্তমান চেয়ারম্যান সাহেব আলীকে বহনকারী সিএনজিতে আক্রমন করা হয়েছে বলে অপ-প্রচার চালানো হয়। যা  সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, মানহানীকর ও ভিত্তিহীন। পরবর্তীতে গত রবিবার অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বর্তমান চেয়ারম্যানসহ শতাধিক কর্র্মী এলাকায় মহড়া দেয়। যাতে গ্রাম জুড়ে এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। এর প্রতিবাদে উক্ত বিশাল প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।