Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে আসন্ন ইউপি পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা স্ব-স্ব সমর্থকদের নিয়ে গতকাল বুধবার সকাল থেকে দিন ব্যাপী হবিগঞ্জ এ নির্বাচনী মনোনয়ন বোর্ডের নিকট সাক্ষাতকার দিয়েছেন। জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আবু জাহির এমপি, সাধারন সম্পাদক এডঃ আব্দুল মজিদ খানঁ এমপি এই সাক্ষাতকার গ্রহণ করেন। এ সময় নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী উপস্থিত ছিলেন।
সকাল থেকে দলীয় কার্যালয়ে নবীগঞ্জের কুর্শি, করগাওঁ, দেবপাড়া, গজনাইপুর, নবীগঞ্জ সদর, পানিউন্দা ও কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী ৩০ জন প্রার্থী তাদের ইন্টারভিউ প্রদান করেন। এর মধ্যে মোট ৭ টি ইউপিতে ৭ জন প্রার্থীকে দলের মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক বরাদ্দ দেয়া হবে । উক্ত ইউনিয়ন সমূহে কে কে হবেন নৌকার মাঝি তা রির্পোট লেখা পর্যন্ত চূড়াান্ত হয়নি। তবে মনোনয়ন বোর্ড ও নেতাকর্মী সুত্রে জানাগেছে, দু এক দিনের মধ্যেই তা চূড়ান্ত করা হবে এবং যোগ্যতার ভিত্তিতেই প্রার্থী চুড়ান্ত করতে আগ্রহী মনোনয়ন বোর্ড।
উল্লেখ্য ইতিপূর্বে ওই উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৬টি ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনীত করা হয়। বাকী ৭টি ইউনিয়ন শীঘ্রই প্রার্থী চূড়ান্ত করা হবে।