Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চেয়ারম্যান প্রার্থী মহিবুর রহমান হারুণের সমর্থনে সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ আসন্ন ইউনিয় পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই ভোটারদের দ্বারে দ্বারে ভোট ভিায় সময় পার করছেন আউশকান্দি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মুহিবুর রহমান হারুন। ভোর থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নের স্থানে, হাট-বাজারে ও আউশকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামে মতবিনিময় সভা, কুশল বিনিময় ও উঠান বৈঠক করছেন তিনি।
গত বুধবার সন্ধা রাতে আউশকান্দি ইউনিয়নের ৪নং ওয়াডের্র সাবেক মেম্বার মোঃ সামছুদ্দিনের সভাপতিত্বে ৪নং ওয়ার্ড মেম্বার ও আওয়ামীলীগ নেতা নজরুল ইসলামের পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি সামছুল আলম কনা মাষ্টার, আওয়ামীলীগ নেতা হাজী আতাউর রহমান, নানা মিয়া, ধন মিয়া, মেম্বার ফারুক মিয়া প্রমূখ। অপরদিকে ১নং ওয়ার্ডের পারকুল, বনগাঁও, পাহাড়পুর ও মিছকিনপুর গ্রামে গত বৃহস্পতিবার এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
সাবেক মেম্বার ও আওয়ামীলীগ নেতা ফজলু মিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন আব্দুল লতিফ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সার্বিক দিক বিবেচনা করে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরিবর্তনের লক্ষ্যে সর্বসম্মতিক্রমে আলহাজ্ব মুহিবুর রহমান হারুনের বিজয় নিশ্চিত করতে সমাজের সর্বস্তরের লোকজনের প্রতি আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।