Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বর্তমান সরকারের আমলে চিকিৎসাশাস্ত্রে বিপ্লব ঘটেছে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ডায়বেটিস এন্ড জেনারেল হাসপাতালের খন্দকার মেটারনিটি ওয়ার্ডের উদ্বোধন উপলক্ষে গতকাল দুপুরে হাসপাতাল সভাকক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। হাসপাতালের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি। মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন ডায়বেটিস হাসপাতালে সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। উদ্বোধন হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন মহিবুর খন্দকার।
অফিস সেক্রেটারী ফজলুল করিমের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী জগদিশ চন্দ্র মোদক, এম এ রাজ্জাক, ফণি ভূষন দাশ, পৌর কাউন্সিল অর্পনা বালা পাল, সফিকুল বারী আওয়াল, ডাঃ কায়ছার রহমান, ডাঃ ওয়াহিদুল ইসলাম, ডাঃ নাজমা আরা, তাহমিনা বেগম গিনি প্রমূখ।
বক্তারা বলেন, পরিপূর্ণভাবে এই হাসপাতাল উদ্বোধের মাধ্যমে হবিগঞ্জবাসীর জন্য উন্নত সেবা দার উন্মুক্ত হল। ঢাকা বারডেম হাসপাতালের ন্যায় হবিগঞ্জবাসী এই ডায়বেটিস জেনারেল হাসপাতালে সেবা পাবে। পরে অতিথিবৃন্দ হাসপাতালে বিভিন্ন ওয়ার্ড ও অপারেশন থিয়েটার পরিদর্শন করেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত আমাদের হবিগঞ্জের কৃতিসন্তান ও জননেত্রী শেখ হাসিনার সরকারের আর্থিক অবদানেই আজকের এই ডায়বেটিস জেনারেল হাসপাতাল। তিনি বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য সেবা জনগণের দৌড়গোড়ায় পৌছে দিতে কাজ করে যাচ্ছে। এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকারের আমলে চিকিৎসাশাস্ত্রে আমল পরিবর্তণ ও বিল্পব ঘটেছে।
উদ্বোধন শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন।