বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে প্রেমিক হত্যার ঘটনায় ॥ ১ম প্রেমিক-প্রেমিকা, পিতা, চাচা ও চাচিকে আসামী করে মামলা

  • আপডেট টাইম সোমবার, ১৪ মার্চ, ২০১৬
  • ৬৩৮ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের শাহ আলম ওরুপে আশিক নামে (২২) এক প্রেমিককে গলা কেটে হত্যার ঘটনায় ১ম প্রেমিক জনি ও প্রেমিকা রিমা আক্তার তার পিতা রফিক মিয়া, চাচা সৈয়দ মিয়া, সৈয়দ মিয়ার স্ত্রী আমেনা বেগম ও আব্দুর রশিদের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। রবিবার শাহ আলম ওরুপে আশিকের পিতা অহিদ হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। অপর দিকে নিহত শাহ আলম ওরুপে আশিকের লাশ পুলিশ ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়-উপজেলার বাঘাসুরা পূর্বগ্রাম ইন্ডিয়াপাড়ায় রফিক মিয়ার মেয়ে রিমা আক্তারের সাথে হবিগঞ্জ সদরের জালালাবাদ মধ্যপাড়ার রাজমিস্ত্রী জনি নামের জনৈক যুবকের প্রেমের সর্ম্পক ছিল। রিমা প্রায় ৬/৭ আগে ভারতের পশ্চিম ত্রিপুরার কলমচোরা থানার আদমপুর গ্রামের বাসিন্দা চাচাতো চাচা এমরান মিয়ার বাড়িতে থাকতেন। সেখানেই কুমিল্লার বুরিচং উপজেলার রাজাপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে শাহ আলম ওরুপে আশিকের (২২)’র সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। রিমা বাড়ীতে (বাঘাসুরা ইডিয়াপাড়াতে) আসার পর আশিক কয়েকবার ওই বাড়ীতে বেড়াতে আসে। শনিবার সকালেও আশিক বুরিচং থেকে ওই বাড়ীতে বেড়াতে আসে। আর সেখানেই খুন হয় আশিক। পরে খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। এ ছাড়া আহত রিমাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করে। ওই হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক রিমাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে রাতেই হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ঘটনাস্থ পরির্দশন করে খুনীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন। ঘটনার পর থেকে রিমা’র পরিবারের সদস্যরা পালিয়ে যান। এদিকে গতকালই নিহত আশিকের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। শাহ আলম ওরুপে আশিকের পিতা অহিদ মিয়া জানান, দুই ছেলে ৩ মেয়ের মধ্যে আশিক ২য়। আশিক সিটি গোল্ডের কাজ করতেন। শনিবার দুপুরে তার সাথে মোবাইল ফোনে কথা হয়। রাতে পুলিশের পক্ষ থেকে দূর্ঘটনার কথা জানানো হয়। আমার ছেলের খুনীদের ফাঁসি চাই।
এ ব্যাপারে মাধবপুর থানার ওসি মোল্লা মুনির হোসেন জানান-এ খুনের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। আশা করি দ্রুত খুনীদের গ্রেফতার করতে পারবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com